১০ লাখ রুপি জরিমানা

আইকোনিক ফোকাস ডেস্কঃ বলিউড সিনেমায় অভিনয় করে ‘শাহেনশাহ’ খেতাব পেয়েছেন। ভারতীয় সিনেমা পাড়ার সবাই তাকে চেনেন ‘বিগ বি’ বলে। তিনি অমিতাভ বচ্চন। সিনেমার পাশাপাশি শোবিজের বিভিন্ন মাধ্যমে তার সরব পদচারণা। তার সঞ্চালনায় ‘কৌন বনেগা ক্রোড়পতি’ দর্শকমহলে দারুণ জনপ্রিয়তা পেয়েছে। বিভিন্ন পণ্যের প্রচারণায় প্রায়ই ক্যামেরার সামনে দাঁড়ান তিনি।

সম্প্রতি তার বিরুদ্ধে বিভ্রান্তির অভিযোগ এনেছে ভারতের ব্যবসায়ী সংগঠন কনফেডারেশন অফ অল ইন্ডিয়া। তাকে ১০ লাখ রুপি জরিমানা করা হয়েছে বলে জানিয়েছে সংগঠনটি।

ভারতীয় একাধিক গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়, কনফেডারেশন অফ অল ইন্ডিয়া ট্রেডার্স সেন্ট্রাল কনজিউমার প্রোটেকশন অথরিটির কাছে দেওয়া এক অভিযোগে বিজ্ঞাপনটিকে বিভ্রান্তিকর বলেছে সেই সঙ্গে এটি দেশের ছোট খুচরা বিক্রেতাদের বিরুদ্ধে গেছে বলে দাবি করেছে। এক বিবৃতিতে বিজ্ঞাপনটি প্রত্যাহারেরও অনুরোধ করেছে।

আরও পড়ুনঃ প্রেক্ষাগৃহে আসছেন আদর-প্রকৃতি

কনফেডারেশন অফ অল ইন্ডিয়া ট্রেডার্স দাবি করেছে যে ‘মিথ্যা বা বিভ্রান্তিকর বিজ্ঞাপন’ এর জন্য ভোক্তা সুরক্ষা আইনের প্রাসঙ্গিক বিধান অনুসারে ফ্লিপকার্টে জরিমানা আরোপ করা হবে এবং বচ্চনের ওপর ১০ লাখ রুপি জরিমানা আরোপ করা হবে।

Leave a Reply

Translate »