স্বাভাবিক ছন্দে ফিরছেন রিয়া চক্রবর্তী

আইকোনিক ফোকাস ডেস্কঃ এক বছরের বেশি গ্ল্যামার দুনিয়া থেকে দূরে রিয়া চক্রবর্তী। প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের প্রেমিকার জন্য সময়টা ছিল সত্যিই কঠিন। এই দুঃসময় কাটিয়ে এবার যেন একটু সুখের মুখ দেখতে চলেছেন এই বাঙালি অভিনেত্রী। ক্যামেরার সামনে ফেরার পরিকল্পনা করছেন রিয়া।

 

মাদক ব্যবসার অভিযোগ, মামলা, জেল-বিগত দেড় বছর নানা অস্থিরতার মধ্যে দিয়ে গেছে রিয়ার জীবন। সুশান্তের রহস্যজনক মৃত্যুর পর ‘খলনায়িকা’ বনে যান এই বলিউড অভিনেত্রী।

 

রিয়া যে স্বাভাবিক ছন্দে ফিরছেন, তার কয়েক ঝলক সামাজিক যোগাযোগমাধ্যমেও দেখা গেল। রুমি জাফরির মেয়ে অল্ফিয়া জাফরির মেহেদি অনুষ্ঠানের বেশ কিছু ছবি ও ভিডিওতে রিয়াকে সাদা-হলুদরঙা পালাজো আর কুর্তায় দেখা গেছে।

রিয়া চক্রবর্তী

 

ছবিগুলো দেখে বোঝা যাচ্ছে বিষণ্নতা কাটিয়ে আবার স্বাভাবিক জীবনে ফিরতে চলেছেন রিয়া।
পরিচালক রুমি জাফরি রিয়া প্রসঙ্গে বলেছেন, ‘মেয়েটা নিজের মতো করে শান্তিতে জীবন কাটাতে চাইছে। ওর সঙ্গে যা যা ঘটেছে, তা ও মেনে নিয়েছে। এখন ও অনেক বেশি সাবধানী আর শান্ত। আবার ও কাজ করার জন্য প্রস্তুত। আমরা তাঁর সঙ্গে আছি।

 

কিন্তু ঝড় থেমে গেলেও চিহ্ন থাকে। রিয়ার বেলায়ও তাই ঘটেছে। আগে রিয়াকে নিয়ে যেসব চিত্র নির্মাতা ছবি করার কথা বলেছিলেন, তাঁরা সবাই গায়েব। এমনকি যে চিত্র নির্মাতা সামাজিক যোগাযোগমাধ্যমে রিয়াকে নিয়ে সিনেমা করার কথা জোর গলায় ঘোষণা করেছিলেন, তিনিও পিছু হটেছেন। কারণ, এক বিটাউন সুপারস্টার নাকি এই চিত্র নির্মাতাকে কোনো রকম ‘ঝামেলা’ থেকে দূরে থাকার জন্য সাবধান করেছেন। আর এখানে ‘ঝামেলা’র নাম যে রিয়া, তা আর বুঝিয়ে বলার প্রয়োজন নেই।

 

এখানেই শেষ নয়। বেশ কিছুদিন আগে গুঞ্জন ছিল, রিয়া হলিউডে পা রাখতে চলেছেন। তিনটি শীর্ষস্থানীয় ‘ইন্টারন্যাশনাল ট্যালেন্ট এজেন্সি’ তাঁকে প্রস্তাব দিয়েছে। এ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে ক্রমাগত ট্রল হয়েছেন এই বলিউড নায়িকা।

 

Leave a Reply

Translate »