বিরাট ও আনুশকার মধ্যে প্রথম প্রেমের শুরু  

আইকোনিক ফোকাস ডেস্কঃ বিরাট, আনুশকা ও তাঁদের মেয়ে ভামিকা এখন ইংল্যান্ডে। সেখানে টেস্ট খেলতে গেছে ভারতীয় ক্রিকেট দল। খেলার আগে ক্রিকেটার দিনেশ কার্তিকের সঙ্গে আড্ডায় বসেছিলেন বিরাট কোহলি। সে সময় কার্তিকই আনুশকার সঙ্গে বিরাটের প্রথম দেখার মুহূর্তটি স্মরণ করিয়ে দেন। কোহলি হাসিমুখে বলেন, ‘আমি সবার সঙ্গে মজা করি। ওর সঙ্গেও সেদিন মজা করছিলাম।’ আনুশকা বলছিলেন, ‘সেদিনই প্রথম কাউকে দেখলাম যে কেউ আমার সঙ্গে শৈশবের দুষ্টুমিগুলো করছে।

 

 

বিরাট কোহলি এবং আনুশকা শর্মা দম্পতিকে ভক্তরা ‘বিরুষ্কা’ সম্বোধন করেন। পর্দা বা ছবিতে দুজনের উপস্থিতি আপ্লুত করে ভক্তদের। ইতালিতে তাঁদের বিয়ের অনুষ্ঠান নিয়েও ভক্তদের ছিল প্রবল আগ্রহ। এখন ভক্তদের একটাই প্রত্যাশা, প্রিয় বিরুষ্কার মেয়ে ভামিকাকে একপলক দেখা। কিন্তু কিছুতেই সন্তানের ছবি তাঁরা পোস্ট করছেন না সামাজিক যোগাযোগমাধ্যমে। আর সেটি ভীষণ শক্তভাবে মেনে চলছেন।

 

 

কোহলির ইচ্ছা ছিল, তাঁর বাবা বেঁচে থাকলে নিশ্চয়ই নাতনিকে অনেক আদর করতেন। দাদা-নাতনি দুজনের খুব ভালো সময় কাটত। ২০০৬ সালে হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মারা যান কোহলির বাবা। দিনেশ কার্তিক তাঁকে জিজ্ঞেস করেন, তিনি কি বাবাকে খুব মিস করেন? বিরাট বলেন, ‘বাবা আমাকে খেলতে দেখেননি। মেয়েকে কীভাবে দেখবে! এখন দেখতে পাচ্ছি, আমার মা আমাদের মেয়ের সঙ্গে দারুণ সময় কাটাচ্ছেন। মায়ের আনন্দ দেখে বুঝতে পারছি যে বাবা থাকলে কতটা খুশি হতেন।

 

 

চলতি বছরের ১১ জানুয়ারি বাবা-মা হন বিরাট এবং আনুশকা। সেদিনই তাঁরা জানিয়েছিলেন, মিডিয়ায় সন্তানের ছবি প্রকাশ করবেন না তাঁরা। এমনকি গণমাধ্যমকেও অনুরোধ করেছিলেন, যাতে তাঁদের মেয়ের ছবি না তোলে, প্রকাশ না করে।

 

 

Leave a Reply

Translate »