সেই ৫ কিশোরকে খুঁজছেন নিলয়

নিলয় আলমগীর যখন ঘুরতে বান্দরবান যাচ্ছিলেন তখন ৫ কিশোর হইহই করে তাদের গাড়ির দিকে এগিয়ে আসছিলেন। কিন্তু এখন সেই ৫ ভক্তকে কেন খুঁজছেন নিলয়।

নিলয় বলেন, ‘তাদের জিজ্ঞেস করলাম কী হয়েছে? তাদের কথা শুনে আমি অবাক। আমাকে দেখার জন্য দীর্ঘ সময় রাস্তায় দাঁড়িয়েছিল তারা। একপর্যায়ে আমাকে না পেয়ে রাস্তার বিভিন্ন গাড়িতে খোঁজাখুঁজি শুরু করে।’

এই অভিনেতা সাজেক আসার পর ফেসবুক লাইভে আসেন, ঘোরাঘুরির অনেক ছবি পোস্ট করেন। তখনই কিশোরের দল জানতে পারে, প্রিয় অভিনেতা তদের শহরে এসেছেন। সাজেকে ঘোরাঘুরি শেষ করে নিলয় লাইভে জানান, তিনি সাজেক থেকে খাগড়াছড়িতে যাবেন। লাইভ শুনে প্রিয় অভিনেতাকে দেখার জন্য রাস্তায় অপেক্ষা করতে থাকে তারা।

নিলয় বলেন, ‘রাস্তায় লাঞ্চ ব্রেক দেওয়ায় অনেকটা সময় পার হয়ে যায়। দেরি দেখে এই কিশোরের দল ভেবেছিল আর দেখা হবে না। তারপর সিএনজি নিয়ে আমাকে খুঁজতে বের হয়। অনেক খুঁজে তারা আমাকে পেয়েছে।’

পছন্দের অভিনেতার দেখা পেয়ে তারা খুশি। সুন্দর এই মুহূর্তটাকে ধরে রাখতে চেয়েছিল তারা। কিন্তু কিশোরদের কারও কাছে মোবাইল ছিল না। শেষে নিলয়কেই অনুরোধ করে তাদের ছবি তুলতে। বাধ্য হয়ে নিজের ফোনে তাদের সঙ্গে সেলফি তোলেন নিলয়। কথা দেন, ছবিটি তিনি ফ্যান গ্রুপে শেয়ার করবেন।

নিলয় আরো বলেন, ‘আমার কাছে মনে হলো ছেলেগুলো এত কষ্ট করেছে, ছবি না তুললে তো আফসোস করবে। পরে ফেসবুকে ছবি পোস্ট করে লিখেছি, তাদের পরিচিত কেউ থাকলে ছবিগুলো দিয়ে দেবেন।

উল্লেখ্য, রাঙামাটির সাজেক থেকে চাঁদের গাড়িতে বান্দরবান যাচ্ছিলেন অভিনেতা নিলয় আলমগীর। সঙ্গে নবপরিণীতা স্ত্রী। চারপাশের সবুজের সমারোহ আর মাথার ওপর নীল আকাশ। সব মিলিয়ে দারুণ রোমান্টিক এক পরিবেশ। এমন সময় একটি অটোতে করে ৫ কিশোর বেরসিকের মতো হইহই করে তাদের গাড়ির দিকে এগিয়ে আসে। একবার ভাবলেন ড্রাইভারকে জোরে গাড়ি চালাতে বলবেন। পরক্ষণেই কী মনে হলো, গাড়ি থামিয়ে ৫ কিশোরের মুখোমুখি হন এই অভিনেতা।

Leave a Reply

Translate »