প্রেম ও বিয়ে নিয়ে মুখ খুললেন দীঘি

দীঘি এখন আর সেই ছোট্টটি নেই। দিন গেছে, দীঘিও হয়েছেন বড়। এখন তিনি পূর্ণাঙ্গ নায়িকা। ইতোমধ্যে তার অভিনীত একাধিক সিনেমাও মুক্তি পেয়েছে। হাতে রয়েছে আলোচিত কিছু সিনেমার কাজ।

পেশাগত কাজের পাশাপাশি এখন দীঘির ব্যক্তিগত জীবন নিয়েও নিয়মিত চর্চা হয়। অনুসারীদের মধ্যে গুঞ্জন রয়েছে, তিনি নাকি ইউটিউবার তাওহীদ আফ্রিদির সঙ্গে প্রেম করেন। অনেকে জানতে চান, তারা বিয়ে করবেন কবে।

এত দিন এসব গুঞ্জনের ব্যাপারে কিছু বলেননি দীঘি। এবার মুখ খুললেন। একটি গণমাধ্যমের সাক্ষাৎকারে জানালেন প্রেম ও বিয়ে নিয়ে তার ভাবনা। বললেন, ‘আমাদের বন্ধুত্বের সম্পর্কটা অন্যরকম। দুই বছর ধরে আফ্রিদি আমার ভাল বন্ধু।’

সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই রোম্যান্টিক কবিতার লাইন পোস্ট করেন দীঘি। তাহলে কি সত্যিই প্রেম করছেন তিনি? তার ভাষ্য, ‘এগুলো আমার লেখা না, সংগৃহীত। কোনো কবিতা বা গানের লাইন ভালো লাগলে শেয়ার করি। আর প্রেম না, ক্যারিয়ার নিয়ে ভাবছি। বিয়েশাদি নিয়েও একদম ভাবছি না। অনেকেই লেখেন, আমি প্রেম করি। গুজব কান দেবেন না। প্রেমে জড়ালে আমার মুখ থেকেই শুনবেন।’

এদিকে দীঘি সম্প্রতি অভিনয় করেছেন একটি হিন্দি গানের ভিডিওতে। যেটা গেয়েছেন ন্যান্সি। জানা গেছে, ভারতের টি সিরিজের ব্যানারে গানটি প্রকাশিত হবে। এছাড়া ‘মুজিব ভাই’ একটি সিনেমায় যুক্ত হয়েছেন।

Leave a Reply

Translate »