সুখবর দিলেন নুসরাত

আইকোনিক ফোকাস ডেস্কঃ শোবিজে উপস্থাপনা ও মডেলিং দিয়ে যাত্রা শুরু করেন নুসরাত ফারিয়া। বর্তমানে পুরোদস্তুর নায়িকা হয়ে উঠেছেন তিনি। কাজ করছেন একের পর এক চলচ্চিত্রে। তবে বাংলাদেশের চেয়ে বর্তমানে কলকাতার সিনেমায় বেশি দেখা যাচ্ছে ফারিয়াকে।

এবার এই অভিনেত্রী দিলেন নতুন তথ্য। ভারতীয় নৃত্য পরিচালক ও চলচ্চিত্র নির্মাতা বাবা যাদবের সিনেমায় কাজ করতে যাচ্ছেন তিনি।

তবে বাবা যাদব নির্মিতব্য সিনেমাটির নাম এখনও চূড়ান্ত হয়নি। ছবির শুটিং শুরু হবে চলতি বছরের ১ অক্টোবর। হাঙ্গেরির রাজধানী বুদাপেস্টে হবে নাম চূড়ান্ত না হওয়া ছবিটির দৃশ্যধারণের কাজ।

আরও পড়ুনঃ গরু উপহার নিয়ে মুখ খুললেন শিরিন শিলা

নতুন এই সিনেমা নিয়ে ফারিয়া বলেন, অনেক বছর ধরেই পরিকল্পনামাফিক কাজ করতে চাচ্ছিলাম, আমার সঙ্গে যেটা যায়। আমার কাছে মনে হয়, একজন ফিমেল অ্যাক্টরকে সঠিকভাবে প্রতিষ্ঠিত করার জন্য যে ধরনের কাজ দরকার ক্যারিয়ারে, এখন এসে আমি পাচ্ছি। নতুন যাত্রা শুরু হতে যাচ্ছে। আশা করি, দর্শকরা হতাশ হবেন না।

ফারিয়ার সবশেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘পাতালঘর’। ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে এ সিনেমাটি। এতে ফারিয়া অভিনয় করেছেন একজন নায়িকার চরিত্রে। তার মায়ের চরিত্রে আছেন আফসানা মিমি।

Leave a Reply

Translate »