গরু উপহার নিয়ে মুখ খুললেন শিরিন শিলা

আইকোনিক ফোকাস ডেস্কঃ ঢাকাই সিনেমার এ প্রজন্মের নায়িকা শিরিন শিলা। মাঝে মধ্যেই বিতর্কিত কর্মকাণ্ডের কারণে আলোচনা-সমালোচনায় থাকেন তিনি। কয়েক দিন আগেই অভিনেতা ডিপজল তাকে গরু উপহার দিয়েছেন বলে মন্তব্য করে সমালোচনায় এসেছিলেন শিলা। এবার জানালেন শুধু তাকে নয়, অভিনেতা মিশাকেও গরু উপহার দিয়েছিলেন ডিপজল।

শুক্রবার (১ সেপ্টেম্বর) মুক্তি পেয়েছে তার অভিনীত সিনেমা ‘ঘরভাঙা সংসার।’ এটি নির্মাণ করেছেন মনতাজুর রহমান আকবর। সিনেমায় ডিপজলের বিপরীতে অভিনয় করেছেন শিলা। সম্প্রতি এক সাক্ষাৎকারে গরু উপহারের বিষয়টি নিয়ে মুখ খুলেছেন এই নায়িকা।

এ প্রসঙ্গে শিলা বলেন, এই বক্তব্যটির ফুটেজ নিয়ে ইউটিউব চ্যানেলসহ নানান মাধ্যমে ট্রল হচ্ছে। কিন্তু এটা নিয়ে আমার খারাপ লাগছে না। কারণ, এতে অভ্যস্ত হয়ে গিয়েছি। একশ্রেণির মানুষ অনুষ্ঠানে গিয়ে এ সবই খুঁজে বেড়ান। এ ধরনের ফুটেজ তাদের কাছে মহামূল্যবান। পেলেই নেটমাধ্যমে ছড়িয়ে দেন। তবে খারাপ লাগছে এই ভেবে, অনুষ্ঠানটি ছিল সিনেমার। তার খবর না দিয়ে ওই একটি বক্তব্য পুঁজি করে কনটেন্ট বানানো হচ্ছে। সেটি প্রচার করে চ্যানেলে, পেজে লাইক, মন্তব্য ও রিচ বাড়ানোর ধান্দা করছে।

আরও পড়ুনঃ নায়িকার গালে নির্মাতার চুমু

নায়িকা আরও বলেন, সাভারে ডিপজল ভাইয়ের ফার্ম হাউস এলাকায় সিনেমার শুটিং চলছিল। আর ডিপজল ভাই অনেক বড় কলিজার মানুষ। জায়েদ খানসহ অনেক অভিনয়শিল্পীকেই বিভিন্ন সময়ে নানান ধরনের উপহার দিয়েছেন তিনি। ওই দিন আমাকেই গরু উপহার দেননি, মিশা ভাইকেও দিয়েছেন।

Leave a Reply

Translate »