সিয়ামের সেই সারপ্রাইজের নাম কী

আইকোনিক ফোকাস ডেস্কঃ সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা শবনম বুবলী ও হালের জনপ্রিয় নায়ক সিয়াম আহমেদ। নতুন বছরটি নতুনভাবে শুরু করলেন তারা। প্রথমবারের মতো একসঙ্গে ‘টান’ নামের একটি ওয়েব ফিল্মে জুটি বেঁধেছেন দুই তারকা। তাদেরকে এক ফ্রেমে বেঁধেছেন তরুণ নির্মাতা রায়হান রাফি।

সিয়াম এর আগে ওয়েব ফিল্মে কাজ করলেও বুবলীর জন্য এটিই প্রথম। এমনকি পরিচালক ও সহশিল্পীর সঙ্গেও প্রথম কাজ এই অভিনেত্রীর। তাই উচ্ছ্বাস, আগ্রহ একটু বেশিই বটে। এরইমধ্যে শুরু হয়েছে শুটিং। ঢাকার ভেতরেই চলছে চিত্রায়ন। তাতে অংশ নিচ্ছেন বুবলী ও সিয়াম।

বুবলী বলেন, ‘ছবির গল্প, পরিচালক ও সহশিল্পী দেখেই কাজটি করছি। যখন কাজটির জন্য প্রস্তাব পেলাম, সবকিছু জানার পর দেখলাম ভালো কাজের একটি ফুল প্যাকেজ এই প্রজেক্ট। রাফি ভাই এ সময়ের একজন পরীক্ষিত পরিচালক। সময়ের সঙ্গে তাল মিলিয়ে ভালো ভালো কাজ দিচ্ছেন দর্শকদের।’

সিয়ামের সঙ্গে অভিনয়ের অভিজ্ঞতা জানিয়ে তিনি বলেন, ‘প্রথম দিন তার সঙ্গে কাজ করতে গিয়ে একটু অস্বস্তি লাগছিল। কারণ তার সঙ্গে এত দিন হাই-হ্যালোর মধ্যেই ছিলাম। ওইভাবে মেলামেশা হয়নি আগে। কাজ করতে গিয়ে দেখলাম সহশিল্পীকে কমফোর্ট জোন দেওয়ার চেষ্টা করেন, ভালো কাজে উৎসাহিত করেন তিনি। যেটি বর্তমান সময়ে একজন সহশিল্পী হিসেবে খুবই গুরুত্বপূর্ণ।

এদিকে রোববার (২ জানুয়ারি) সকালে সোশ্যাল মিডিয়ায় একটি ছবির মাধ্যমে নতুন কাজের ইঙ্গিত দেন সিয়াম। গাড়িতে তোলা সেই ছবির ক্যাপশনে অভিনেতা লেখেন, ‘২০২২-এর প্রথম শুটিং। সারপ্রাইজ আসছে।’ বোঝা গেল, সিয়ামের সেই সারপ্রাইজের নাম বুবলী।

Leave a Reply

Translate »