সালমানের গোপন কথা ফাঁস করলেন বন্ধু সাজিদ

আইকোনিক ফোকাস ডেস্কঃ বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর তকমাটা কেবল একজনেরই। তিনি হচ্ছেন বলি ভাইজান সালমান খান। বয়স ৫৫ পেরিয়েছে সেই কবে। কিন্তু বিয়ে করেননি এখনও। আর করবেনও না বলে ধারণা সবার।

 

যদিও বিষয়টি নিয়ে এখন আর তেমন একটা কথা বলতে আগ্রহী নন সালমান খান নিজে। তবে সালমানের বিয়ে বিষয়ক একটি তথ্য ফাঁস করেছেন তার ঘনিষ্ঠ বন্ধু প্রযোজক সাজিদ নাদিয়াদয়ালা।

 

তিনি জানিয়েছেন, বিয়ের জন্য প্রস্তুত ছিলেন সালমান। কার্ডও নাকি ছাপা হয়ে গিয়েছিল। কিন্তু বিয়ের অনুষ্ঠানের মাত্র ৫ দিনি আগে সিদ্ধান্ত বদলে ফেলেন বলি সুলতান। এমন তথ্য অবশ্য ফাঁস হয়েছিল বছর দুয়েক আগেই। ভারতের কমেডি কিং কপিল শর্মার শো-তে এসে সালমনের বিয়ের পরিকল্পনার কথা ফাঁস করেছিলেন সাজিদ।

 

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নতুন করে ভাইরাল হয়েছে সেই অনুষ্ঠানের ভিডিও।  ওই শোতে ঘটনার বর্ণনা দিয়ে সাজিদ জানান, সালমান ও তিনি একসঙ্গে বিয়েটা সেড়ে ফেলতে চাইছিলেন। শেষ অবধি তিনি বিয়ে করলেও সালমান হুট করেই সিদ্ধান্ত বদল করেন এবং আজও অবিবাহিত রয়ে গেছেন।

 

সাজিদ বলেন, ‘১৯৯৯ সালে সালমন আমাকে বলল, চলো একসঙ্গে বিয়ে করে নেওয়া যাক। সে সময় সালমনের একজন বান্ধবী ছিল। কিন্তু আমার কোনো প্রেমিকা না থাকায় মা-বাবাকে পাত্রী খুঁজতে বলি। পরিবার খুশি মনে পাত্রী ঠিক করে। আমিও হা বলে দেই। পরিকল্পনা একটাই – সালমান ও আমি একসঙ্গে বিয়ের পিড়িতে বসব। সিদ্ধান্ত হয় ১৮ নভেম্বর সালমনের বাবার জন্মদিনে দুজনে একসঙ্গে বিয়ে করব। মোটামুটি সব ঠিকঠাক ছিল। এমনকি কার্ড ছেপে তা বিলি করাও হয়ে গিয়েছিল। কিন্তু বিয়ের দিনের ৫-৬ দিন আগে সালমান এসে হঠাৎই বলে যে, সে বিয়ে করবে না। কারণ জিজ্ঞেস করলে বলে – ‘আমার ইচ্ছা করছে না। আমার মুড নেই রে!

 

সালমান নিজে বিয়ে না করলেন বন্ধু সাজিদের বিয়েতে ঠিকই হাজির ছিলেন। সাজিদ বলেন, ‘বিয়ের দিনে সালমান আমার কানে ফিস ফিস করে বলল, ‘এখনও সময় আছে। বাইরে গাড়ি দাঁড়িয়ে আছে, নিয়ে পালিয়ে যা।

 

সাজিদ জানান, ওই আয়োজনে কনে রেখে পালিয়ে যাওয়ার মতো কোনো সুযোগ ছিল না। পরিবার ও আত্মীয়-স্বজন সবাই ছিল। ওই মুহূর্তে তো আর পালিয়ে যাওয়া যায় না। তাই তিনি বিয়ে করে ফেলেন। আর সালমান সিঙ্গেল থেকে যান।

Leave a Reply

Translate »