মিষ্টি চেহারার অধিকারী কেয়া মনি এখন বিজ্ঞাপনে

আইকোনিক ফোকাস ডেস্কঃ মিষ্টি চেহারার অধিকারী কেয়া মনি। শোবিজে তার শুরুটা শিশুশিল্পী হিসেবে। শৈশবই তার নাচ, গান, চিত্রাংকন ও অভিনয়ের হাতেখড়ি। যুক্ত ছিলেন থিয়েটারেও। পাশাপাশি তার লেখালেখির হাতটাও ভীষণ ভালো।

 

অভিনয়ের পাশাপাশি চালিয়ে যাচ্ছেন পড়াশোনাও। বর্তমানে এলএলবি করছেন তিনি। সম্প্রতি এই অভিনেত্রী ঈশান থ্রি পিচ নামের একটি বিজ্ঞাপনে কাজ করেছেন। এটি নির্মাণ করেছেন নির্মাতা আবুল কালাম আজাদ। শীঘ্রই এটি প্রচারে আসবে। এছাড়াও বেশকিছু কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি।

 

ছোটপর্দায় নিয়মিত কাজ করছেন কেয়া মনি। ছোটপর্দার নিয়মিত অভিনয়শিল্পীদের তালিকায় ক-বিভাগে নিজের নামের জায়গাটাও পাকা-পোক্ত করেছেন তিনি। তার শুরুটা বাংলাদেশ টেলিভিশনের (বিটিভি) আনন্দ মেলায় শিশু শিল্পী হিসেবে।

 

বর্তমান ব্যস্ততা ও অভিনয় জগৎ নিয়ে কেয়া মনি বলেন, ‘ভালো কাজ দিয়ে নিজেকে উপযুক্ত তৈরি করে শোবিজে টিকে থাকতে চাই। চাই সবার সহযোগিতা। কেয়া মনির কাজের সংখ্যার তালিকায় একক নাটকের মধ্যে আছে মেনু কার্ড, সিনিয়র গার্লফ্রেন্ড, ভালবাসার মায়াজাল, প্যাচগী বাবুল, স্বাধীনতার পঞ্চাশ বছর, গোপন বউ, আজব বউ, অবাক প্রেম, ভুতু ময়রার গুপ্তধন, তুমি আমার জানেমান, অনুশোচনা, রাজনীতি, জোনাকি জ্বলে, সিনিয়র জুনিয়র, ছেলেটি সত্যিই এসেছিল, বিদেশ ফেরত, আমি যে কে তোমার ইত্যাদি।

 

ধারাবাহিক নাটকের মধ্যে রয়েছে চাটাম ঘর, ভিলেজ হট্টগোল, তোমার গল্পে আমি, আশায় বশতি, বেমানান, মায়া মসনদ ও জমিদার বাড়ি ইত্যাদি। বেশকিছু বিজ্ঞাপন, ওভিসি এবং বেশ কিছু স্বাস্থ্য সচেতনতামূলক ডকুমেন্টারিতে কাজ করেছেন তিনি।

Leave a Reply

Translate »