শুভশ্রীকে কতটা ভালোবাসেন রাজ তা দেখালেন

আইকোনিক ফোকাস ডেস্কঃ তার একমাত্র ছেলের বয়স কিছু দিন আগেই এক বছর হয়েছে। মাতৃত্বের সময়ে অনেকখানি মুটিয়ে গিয়েছিলেন। কিন্তু মা হওয়ার পর সেই মেদ ঝরিয়ে আরও বেশি আকর্ষণীয় রূপে হাজির হয়েছেন তিনি।

বলছি টালিউডের প্রথম সারির অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলির কথা। মা হওয়ার পর তিনি বেশ কয়েকটি ফটোশুটে নজর কেড়েছেন। সেই ধারা অব্যাহত রেখে আবারও ভক্তদের তাক লাগালেন। রূপের আগুনে ফের পোড়ালেন অনুরাগীদের।

এদিকে টালিউডের প্রথম সারির নির্মাতা রাজ চক্রবর্তী। ইন্ডাস্ট্রির বেশ কিছু হিট সিনেমার পরিচালক তিনি। অন্যদিকে একই ইন্ডাস্ট্রির জনপ্রিয় নায়িকাদের একজন শুভশ্রী। ২০১৮ সালে তারা বিয়েবন্ধনে আবদ্ধ হন। দাম্পত্য জীবনের তিন বছর পেরিয়ে তাদের ঘরে এখন একটি পুত্রসন্তানও আছে।

বিয়ের পর থেকে যেন দুজনের প্রেম আরও বেড়েছে। সামাজিক মাধ্যমে ভালোবাসা জাহির করার কোনো সুযোগই ছাড়েন না তারা। ছেলের ইউভানের প্রায়ই দেখা মেলে নতুন বাবা-মায়ের। কদিন আগেই মালদ্বীপ থেকে প্রেগন্যান্সি ফ্যাট অনেকটাই ঝরিয়ে ফেলেছেন শুভশ্রী। মালদ্বীপে গিয়ে বিকিনি পরা ছবি দিয়ে সবাইকে চমকেও দিয়েছিলেন। সিনেমার শুটিংও শুরু করেছেন। সঙ্গে ডান্স শো‘র বিচারকের আসনে তো আছেনই!

তবে এবার বউয়ের দেখাদেখি ফিটনেসে মন দিলেন রাজও। ওয়ার্কআউটের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে জানিয়ে দিলেন নিজের ফিটনেস প্ল্যান।জিম থেকে তিনটি ছবি শেয়ার করেন পরিচালক-প্রযোজক! ক্যাপশনে লেখেন, ‘এখন সময় হল চর্বি ঝরানোর… কম খেয়ে আর বেশি করে কাজ করে’! আবার আজই নিজের ইনস্টাগ্রামে লাস্যময়ী রূপে ছবি শেয়ার করেছেন শুভশ্রী। জিন্সের সঙ্গে কালো ক্রপ টপ পরেছেন অভিনেত্রী।

Leave a Reply

Translate »