ক্যামেরা না দেখেই ক্যামেরার সামনে জামা-কাপড় পরছেন মডেলঃ উর্ফি জাভেদ

আইকোনিক ফোকাস ডেস্কঃ মডেল অভিনেত্রী উর্ফি জাভেদ বর্তমানে সময়ে অত্যন্ত জনপ্রিয়। সোশ্যাল মিডিয়ার দৌলতে বিগ বস ওটিটিতে তিনি প্রবেশ কররা পর থেকে কেমন যেন সবার আলোচনার কেন্দ্রবিন্দুতে হঠাৎ করেই চলে এসেছেন।

সোস্যাল মিডিয়ায় দিনের পর ফ্যান ফলোয়ারের সংখ্যা বাড়তে শুরু করেছে। ফের একবার সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন উর্ফি জাভেদ। আগুন ধরিয়েছেন নিজের আদা দিয়ে। উর্ফি জাভেদ সব সময়েই নিজের পাগল করা আন্দাজ দিয়ে সকলকে মাতিয়ে রেখেছেন।

এক একবার এক রকমের অবতারে ভাইরাল হয়েছেন। সোশ্যাল মিডিয়ায় এমন একটি ভাডিও ভাইরাল হয়েছএ যা দেখে সবাই ফিদা হয়েছেন। এই ভিডিওতে দেখতে পাওয়া গিয়েছে নাগিন রূপে উর্ফি জাভেদ ক্যাটওয়াক করছেন। ক্যাপশনে লিখেছেন নিজেই নিজের রূপকে নাগিনের সঙ্গে তুলনা করেছেন। তাতে অনেকেই মনে করছেন যেন আগামী সময়ে নাগিন রূপে উর্ফি জাভেদকে দেখা যেতেও পারে।

একতা কাপুরের জনপ্রিয় ধারাবাহিক নাগিন ৬-এর জন্য জনগণ অত্যন্ত আগ্রহে অপেক্ষা করছেন। তারই মাঝে এক দুর্দান্ত ভিডিও পোস্ট করে অনেক ধরনের জল্পনা উস্কে দিলেন উর্ফি জাভেদ। বিনোদনের জগতে উর্ফি জাভেদ পা রেখেছেন বিগ বস ওটিটির মাধ্যমে। তারপরেই নিজের পোশাক নিয়ে বারেবারে সোশ্যাল মিডিয়ায় ব্যঙ্গ বিদ্রুপের শিকার হয়েছেন তবুও কি আর উর্ফি জাভেদকে থামানো য়ায় দিনের পর দিন তাঁর সেক্সেনেসে মেতেছেন সোশ্যাল মিডিয়ার জনগণ।

Leave a Reply

Translate »