শুটিং সেটে দ্বন্দ্ব, খেপে কলকাতায় ফিরে গেলেন সায়ন্তিকা

আইকোনিক ফোকাস ডেস্কঃ চিত্রনায়ক জায়েদ খানের সঙ্গে জুটি বেঁধে ‘ছায়াবাজ’ সিনেমায় কাজ করতে বাংলাদেশে আসেন পশ্চিমবঙ্গের জনপ্রিয় নায়িকা সায়ন্তিকা ব্যানার্জি। ঢাকায় পা রেখেই কক্সবাজারে সিনেমার শুটিংয়ে অংশ নেন জায়েদ-সায়ন্তিকা। কিন্তু সিনেমার শুটিং পুরোপুরি শেষ না করেই হঠাৎ কলকাতায় ফিরে গেছেন এই নায়িকা।

খোঁজ নিয়ে জানা গেছে, নৃত্য পরিচালকের সঙ্গে দ্বন্দ্বের জেরে শুটিং বন্ধ করে দেশে ফিরে গেছেন সায়ন্তিকা। এতে অনিশ্চয়তার মুখে পড়েছে ‘ছায়াবাজ’।

সায়ন্তিকার দাবি, ‘ছায়াবাজ’র সিনেমার নৃত্য পরিচালক মাইকেলকে পরিবর্তন করতে হবে। তাকে পরিবর্তন না করলে এই সিনেমায় তিনি আর কাজ করবেন না বলে জানিয়েছেন।

এ প্রসঙ্গে মাইকেল বলেন, সায়ন্তিকার হাত ধরে নাচের স্টেপ দেখানো হচ্ছিল। এ সময় তিনি বলেন, হাত ধরো না, মুখে বুঝিয়ে দাও। কথা না বাড়িয়ে সেভাবেই তাকে বুঝিয়ে দিয়েছি আমি। বিষয়টি নিয়ে তার সঙ্গে কোনো তর্ক-বিতর্কও হয়নি আমার।

আরও পড়ুনঃ মুক্তি পাচ্ছে বাঁধনের প্রথম হিন্দি সিনেমা

কিন্তু কাজ শেষে পরিচালক ও প্রযোজককে সায়ন্তিকা জানান, আমি এই সিনেমার সঙ্গে যুক্ত থাকলে কাজ করবেন না তিনি। ঘটনা শুনে পরিচালক ও প্রযোজক আমার সঙ্গে কাজ শেষ করার সিদ্ধান্ত নিলে সায়ন্তিকা কলকাতায় চলে যান। আমার সঙ্গে আসলে সায়ন্তিকার কী সমস্যা সেটাই বুঝতে পারছি না।

Leave a Reply

Translate »