ছেলের জন্য ভিন্ন জগতের পাত্রী খুঁজলেন নাগার্জুন

আইকোনিক ফোকাস ডেস্কঃ দক্ষিণী সিনেমার জনপ্রিয় জুটি নাগা চৈতন্য ও সামান্থা রুথ প্রভু। প্রায় দশ বছর চুটিয়ে প্রেম করার পর গাঁটছড়া বেঁধেছিলেন এই তারকা দম্পতি। তবে তাদের সেই সংসার খুব বেশিদিন টেকেনি। বছর দেড়েক আগে চার বছরের দাম্পত্য জীবনের ইতি টানেন তারা। এবার ছেলে নাগা চৈতন্যর জন্য ভিন্ন জগতের পাত্রী খুঁজলেন নাগার্জুন।

ইন্ডাস্ট্রিতে নাগা চৈতন্যের জনপ্রিয়তা কম নয়। তবে পেশাগত জীবনের চেয়ে ব্যক্তিগত জীবন নিয়েই বেশি আলোচনায় এসেছেন এই অভিনেতা। শোনা যাচ্ছে, ফের নতুন করে সংসার পাতার জন্য প্রস্তুত তিনি। এমনকি ছেলের জন্য নাকি পাত্রীও পছন্দ করে ফেলেছেন নাগার্জুন! তবে এবার শোবিজ অঙ্গনের বাইরের কাউকে ছেলের জন্য পছন্দ করেছেন দক্ষিণীর এই সুপারস্টার।

এ দিকে অনেক দিন ধরেই শোনা যাচ্ছিল, সামান্থার সঙ্গে বিবাহবিচ্ছেদের পর ‘মেড ইন হেভেন’ খ্যাত অভিনেত্রী শোভিতা ধুলিপালার সঙ্গে নাকি চুটিয়ে প্রেম করছেন নাগা চৈতন্য। তার প্রমাণও মিলেছিল সোশ্যাল মিডিয়ায়। যদিও নিজেদের চর্চিত এই সম্পর্ক নিয়ে কখনও মুখ খোলেননি নাগা চৈতন্য বা শোভিতা কেউই।

আরও পড়ুনঃ অন্য নায়কের হাত ধরছেন বর্ষা

তবে শোভিতার সঙ্গে প্রেম করলেও কোনো অভিনেত্রীকে বিয়ে করতে চাচ্ছেন না এই অভিনেতা। নাগার্জুনেরও নাকি একই ইচ্ছা। গুঞ্জন উঠেছে, ছেলের জন্য এক ব্যবসায়ী পরিবারের কন্যাকে নাকি পছন্দ হয়েছে নাগার্জুনের। বিনোদন জগতের সঙ্গে সেই পরিবারের কোনো যোগাযোগই নেই বলে জানা গেছে।

Leave a Reply

Translate »