শুটিং করতে গিয়ে বনে-জঙ্গলে হারিয়ে গিয়েছিলামঃ পরীমণি

আইকোনিক ফোকাস ডেস্কঃ ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পরীমণি। ইতোমধ্যেই নিজের সাবলীল অভিনয়ের মাধ্যমে অর্জন করেছেন ব্যাপক জনপ্রিয়তা। সম্প্রতি তার অভিনীত ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমার পোস্টার ও ট্রেইলার প্রকাশ পেয়েছে।

মঙ্গলবার (২০ ডিসেম্বর) সন্ধ্যায় রাজধানীর মহিলা সমিতিতে সিয়াম-পরী অভিনীত ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমার পোস্টার ও ট্রেইলার প্রকাশ অনুষ্ঠান ছিল। সেখানে ছেলে রাজ্যকে নিয়ে হাজির হয়েছিলেন পরীমণি। সেখানে উপস্থিত হয়ে ভক্ত-অনুরাগীদের সঙ্গে সিনেমার শুটিংয়ের নানা মেমোরি শেয়ার করেন তিনি।

তিনি বলেন, সিনেমার শুটিংয়ের অনেক মেমোরি রয়েছে। এই সিনেমার আগে কখনও আমার সুন্দর বনে যাওয়া হয়নি। যখন ছবির শুটিংয়ে সেখানে যাই, সেখানে বিভিন্ন পশুপাখির অনেক ছবি তুলেছি এবং সে সময়ে আমার টিম মেম্বাররা আমাকে অনেক সাপোর্ট করেছিলো। তবে আমি পানিতে নামতে চেয়েছিলাম কিন্তু আমাকে নামতে দেওয়া হয়নি। তিনি আরও বলেন, সিনেমার শুটিং করতে গিয়ে বনে-জঙ্গলে হারিয়ে গিয়েছিলেন তিনি। শুটিংয়ের সময়ের অনেক ভালো সময় আছে আবার কষ্টের সময়ও আছে। বড় কষ্ট যেটা ছিল, সেটা হচ্ছে করোনার সময়টা। সে সময় আমার নদীতে ভাসছিলাম। আমার খুব ইচ্ছা করছিলো একটু কাঁদামাটি ছুঁয়ে দেখতে, পানি ছুঁয়ে দেখতে। কিন্তু নামার অনুমুতি পাইনি।

Leave a Reply

Translate »