ঐন্দ্রিলার সেই অপূর্ণ ইচ্ছার কথা জানালেন মা

আইকোনিক ফোকাস ডেস্কঃ পরপারে পাড়ি জমিয়েছেন কলকাতার ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। দেখতে দেখতে কেটে গেছে একমাস। আদরের ছোট মেয়েকে হারিয়ে মায়ের চোখের জল ফুরোবার নয়। প্রতিনিয়ত মেয়ের স্মৃতি আঁকড়ে তাকে অনুভবে রেখেছেন মা শিখা শর্মা।

অসুস্থ হওয়ার দিন কয়েক আগেই মায়ের কাছে একটা আবদার করেছিলেন ঐন্দ্রিলা। প্রয়াত মেয়ের সেই আবদার, প্রতি মুহূর্তে কানে বাজছে তার। ঐন্দ্রিলার সেই অপূর্ণ ইচ্ছার কথা জানিয়ে মা বলেন, ‘ফোন করে ঐন্দ্রিলা বলেছিল, মা অনেক শাড়ি হয়ে গেছে। একটা ওয়্যারড্রব লাগবে। তুমি এসে কিনে দিও।’

ঐন্দ্রিলার সেই আবদার পূরণ না করার আক্ষেপ রয়ে গেছে মায়ের। আর তাই মেয়েকে নিয়ে বিভিন্ন খবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে, তার স্মৃতিগুলো আঁকড়ে ধরে বাকি জীবনটা পার করতে চান তিনি। বুধবার (২১ ডিসেম্বর) সোশ্যাল মিডিয়ায় শিখা শর্মা লিখেছেন, একসময় সবাই আমার ঐন্দ্রিলাকে ভুলে যাবে। কিন্তু আমরা স্মৃতি আগলে বেঁচে থাকব।

সেই পোস্টের ঘণ্টাখানেক আগে আরেকটি ভিডিও শেয়ার করে লেখেন, মানিক (ঐন্দ্রিলাকে সম্বোধন করে) তুমি আমার জন্য সবকিছু। আমার পরিবারের জন্যও সবকিছু। কী করে থাকব মা তোমাকে ছাড়া?

Leave a Reply

Translate »