শাহরুখের বাড়িতে এখন সার্চ অপারেশন হবে

আইকোনিক ফোকাস ডেস্কঃ শাহরুখ খানের বাংলো ‘মান্নাত’-এ অভিযান চালাতে পারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (এনসিবি)। খবর অনুযায়ী, বান্দ্রায় অবস্থিত কিং খানের প্রাসাদোপম বাংলো ‘মান্নাত’–এ তল্লাশি চালাতে পারে এনসিবি। আর এই সার্চ অপারেশনের জন্য এক বিশেষ দল গঠন করা হয়েছে বলে জানা গেছে। শাহরুখ স্ত্রী গৌরী খান আর তিন সন্তান আরিয়ান, সুহানা, আবরামকে নিয়ে ‘মান্নাত’-এ থাকেন।

 

আরিয়ানকে গ্রেপ্তারের পর আইনি প্রক্রিয়ার এক বিশেষ অংশ অনুযায়ী এনসিবি আরিয়ানকে ল্যান্ডলাইনে শাহরুখের সঙ্গে দুই মিনিট কথা বলার সুযোগ দিয়েছে।

 

আরিয়ানের ঘনিষ্ঠ বন্ধু আরবাজ মার্চেন্ট কোথা থেকে মাদক পান, এর সন্ধান পেয়ে গেছে এনসিবি। এখনো বিভিন্ন স্থানে এনসিবির অভিযান চলছে।

 

এ মামলায় আরও অনেকে গ্রেপ্তার হওয়ার আশঙ্কা আছে। জানা গেছে, গ্রেপ্তারের পর এনডিপিএস ধারা অনুযায়ী যদি প্রয়োজন পড়ে, তাহলে অভিযুক্ত ব্যক্তির বাসায় এনসিবি অভিযান চালাতে পারে। তাই ‘মান্নাত’–এ এনসিবির অভিযান হওয়ার আশঙ্কা প্রবল।

 

বলিউডের বাদশা শাহরুখ খানের ছেলে আরিয়ানকে মাদক সেবনের অভিযোগে গ্রেপ্তার করেছে এনসিবি। এই তারকাপুত্র এনসিবির হেফাজতে আছেন। আরিয়ানের আজ জামিন হওয়ার সম্ভাবনা আছে।

Leave a Reply

Translate »