শাহরুখকে দীপিকার চুমু

আইকোনিক ফোকাস ডেস্কঃ বিশ্বজুড়ে প্রেক্ষাগৃহে ঝড় তুলছে ‘জওয়ান’। মুক্তির আগে থেকেই সিনেমাটি ঘিরে অনুরাগীদের ব্যাপক উন্মাদনা ছিল। কারণ, সিনেমাটি শাহরুখ খানের। মুক্তির পরে সেই উন্মাদনার প্রমাণ মিলেছে বক্স-অফিস ব্যবসার পরিসংখ্যানে। শাহরুখের এই সিনেমা বলিউডের ইতিহাসে সবচেয়ে দ্রুত ৫০০ কোটি আয়কারী হিসেবে শীর্ষে উঠে এসেছে।

সিনেমা মুক্তির এক সপ্তাহ শেষে সম্প্রতি ‘জওয়ান’-এর সাফল্য উদযাপনে মুম্বাইয়ের যশরাজ স্টুডিওতে সাংবাদিকদের মুখোমুখি হন শাহরুখ খান। সেখানে বাদশা ছাড়াও উপস্থিত ছিলেন সিনেমার অভিনেত্রী দীপিকা পাড়ুকোন, অভিনেতা বিজয় সেতুপতি এবং পরিচালক অ্যাটলি। সিনেমাতে ‘জওয়ান’-এর প্রমিলা বাহিনীর অংশ সান্যা মলহোত্র, ঋদ্ধি ডোগরা, লহের খানও ছিলেন। এসেছিলেন সুনীল গ্রোভারও।

আরও পড়ুনঃ রহস্যঘেরা ট্রেলারে প্রশংসায় ভাসছেন বাঁধন

অনুষ্ঠান শেষে দীপিকা সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে একটি সিরিজ ফটো তুলে ধরেন, যেখানে তাকে একটি কালো সিকুইন্ড বর্ডার এবং একটি হল্টার নেক ব্লাউজসহ একটি সাদা শিফন শাড়িতে দেখা গেছে। তবে এসব ছাপিয়ে সবার নজর কেড়েছে ওই পোস্টের শেষ ছবি। যেখানে রণবীর সিং-এর প্রতিক্রিয়া ছিল দেখার মতো।

ইনস্টাগ্রামের ওই পোস্টে দীপিকাকে শাহরুখের গালে চুম্বন করতে দেখা গেছে। ছবিটি শেয়ার করার পরপরই রণবীর মন্তব্য করেন। জওয়ানের গান চালেয়ার লাইন- ‘ইশক মে দিল বানা হ্যায়, ইশক মে দিল ফানা হ্যায়’ লিখে প্রতিক্রিয়া জানান। যা ছিল পজেটিভ। অবশ্য এতে অনেক ভক্তরাই প্রশংসা করেছেন রণবীরের।

Leave a Reply

Translate »