জানা গেল পরীর মধ্যরাতের স্ট্যাটাসের রহস্য

আইকোনিক ফোকাস ডেস্কঃ ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা পরীমণি। শনিবার (১৬ সেপ্টেম্বর) মধ্যরাতে ফেসবুকে দেওয়া স্ট্যাটাসে জানিয়েছেন রোববার (১৭ সেপ্টেম্বর) দিনটি তার জন্য গুরুত্বপূর্ণ। কেনো গুরুত্বপূর্ণ সে বিষয়ে কিছু জানায়নি তখন।

নতুন করে আবার কী ঘটতে যাচ্ছে তার জন্য রোববার দিনভর উন্মুখ হয়ে ছিলেন অনুরাগীরা। অথচ টুশব্দটি করেননি পরী। দিনভর চুপ থেকে অবশেষে সোমবার (১৮ সেপ্টেম্বর) প্রথম প্রহরে গুরুত্বপূর্ণ খবরটি দিলেন পরীমণি। জানালেন সরকারি অনুদানের একটি সিনেমায় যুক্ত হয়েছেন তিনি।

সোমবার দিবাগত রাতে নিজের ফেসবুকে কয়েকটি ছবি প্রকাশ করেন পরীমণি। সেখানে উঠে এসেছে নতুন ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার মূহুর্ত। এ ছাড়া সিনেমা সংশ্লিষ্টদের সঙ্গে একটি ছবিতে দেখা যায় নায়িকাকে। ক্যাপশনে লিখেছেন, এটা ডোডোর গল্প।

পরীমণির এ পোস্ট থেকে স্পষ্ট ‘ডোডোর গল্প’ নামের অনুদানের ছবিতে যুক্ত হয়েছেন তিনি। এটি পরিচালনার দায়িত্বে আছেন রেজা ঘটক। ২০২১-২২ অর্থবছরে সরকারি অনুদান পায় ডোডোর গল্প। এর প্রযোজনার দায়িত্বে আছেন নাজমুল হক ভূঁইয়া।

আরও পড়ুনঃ শাহরুখকে দীপিকার চুমু

এর আগে শনিবার নিজের ভেরিফায়েড ফেসবুকে পরীমণি লিখেছিলেন, ‘কালকের দিনটা আমার জীবনের অনেক গুরুত্বপূর্ণ একটি দিন! আল্লাহ ভরসা।’ এবার জানা গেল কেন দিনটা ছিল পরীমণির জন্য গুরুত্বপূর্ণ!

Leave a Reply

Translate »