রোনালদো  কোক নয় পানি খান বলে দিলেন সংবাদ সম্মেলনে  

আইকোনিক ফোকাস ডেস্কঃ পর্তুগালের ইউরো অভিযান শুরুর আগে সংবাদ সম্মেলনে এসে রোনালদো তাই সবার আগে সংবাদ সম্মেলন টেবিল থেকে কোমল পানীয়র বোতলগুলো সরিয়ে ফেললেন।

 

পেশাদার মনোভাব এবং সে জন্য ফিটনেস ধরে রাখার অনুপম উদাহরণ হয়ে ৩৬ বছর বয়সেও খেলে যাচ্ছেন রোনালদো। দুর্দান্ত শারীরিক সক্ষমতা ধরে রাখতে তাঁর খাদ্যাভ্যাসও ক্রীড়াজগতেরই অনেক তারকার কাছে উদাহরণ। ফাস্টফুড ও কোমল পানীয় বহু আগেই বর্জন করেছেন এই পর্তুগিজ তারকা। এ নিয়ে প্যাট্রিক এভরা একবার বলেছিলেন, ‘অনুশীলনের খুব ক্লান্তি নিয়ে তার বাসায় গিয়েছিলাম। কিন্তু খাবার টেবিলে দেখলাম শুধু একটা সালাদ, মুরগির বুকের মাংস আর পানি, কোনো পানীয় নেই।

রোনালদো

এদিকে কোকাকোলা ইউরোর অফিশিয়াল স্পনসর। স্বাভাবিকভাবেই সংবাদ সম্মেলন টেবিলে তারা নিজেদের কোমল পানীয়ের বোতল রেখেছে।খেলাধুলার জগতে স্পনসরদের এমন কিছু নতুন নয়। কিন্তু রোনালদো ফিটনেস নিয়ে চরম নিয়মানুবর্তিতা মেনে চলেন বলেই তো বাকিদের কাছে উদাহরণ। পর্তুগাল কোচ ফার্নান্দো স্যান্টোসের সঙ্গে সংবাদ সম্মেলনে এসে চেয়ারে হেলান দিয়ে বসার পর তাঁর চোখ পড়ে সামনে সাজানো কোকাকোলার দুটি বোতল।তৎক্ষণাৎ বোতল দুটি ক্যামেরার লেন্স থেকে সরিয়ে রেখে রোনালদো সবার প্রতি বলেন ‘পানি খান’।এরপর একটি পানির বোতল সামনে রেখে সংবাদ সম্মেলন শুরু করেন।

Leave a Reply

Translate »