রাজ-বুবলীর ‘গোপন’ রহস্য সামনে এলো

আইকোনিক ফোকাস ডেস্কঃ বর্তমান সময়ের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী শরিফুল রাজ ও শবনম বুবলী। কয়েক দিন আগে জানা গিয়েছিল, ‘দেয়ালের দেশ’ নামের একটি সিনেমা কাজ করছেন তারা। এরপর বাকি সবটা গোপন। এবার রাজ-বুবলীর সেই ‘গোপন’ রহস্য সামনে এলো।

এরই মধ্যে গণমাধ্যমের চোখ এড়িয়েই পুরো শুটিং শেষ করেছেন রাজ-বুবলী। এমনকি সিনেমা সম্পর্কে কোনো তথ্যই প্রকাশ করেননি নায়ক-নায়িকা কিংবা নির্মাতা। অবশেষে ‘দেয়ালের দেশ’ সিনেমার ফার্স্টলুক পোস্টার নিয়ে সামনে এলেন এই জুটি। সরকারি অনুদানপ্রাপ্ত সিনেমাটি নির্মাণ করেছেন পরিচালক মিশুক মনি।

সোমবার (২ অক্টোবর) সিনেমার মুখ্য চরিত্রের দুই তারকাকে নিয়ে সাংবাদিকদের সামনে আসেন মিশুক মনি। সেখানেই তারা তুলে ধরেন সিনেমাটির নানান প্রসঙ্গ। পাশাপাশি কাজের অভিজ্ঞতাও শেয়ার করেছেন তারা।

আরও পড়ুনঃ বিপদে পড়েছেন কণ্ঠশিল্পী ফাহমিদা নবী

নির্মাতা মিশুক মনির বলেন, এই সিনেমার গল্প আমার মাথায় এসেছে আরও ৫ বছর আগে। তখনই আমি সেটা লিখতে শুরু করি। এরপর ২০২০ সালে এটা অনুদানের জন্য জমা দিই। ২০২১ সালে অনুদান পায় সিনেমাটি। ফাইনালি গত বছর আমরা শুটিং শুরু করি। এই সিনেমা রাজ ও বুবলীকে একেবারেই ভিন্নভাবে আমি উপস্থাপন করেছি।

সিনেমাটি নিয়ে বুবলী বলেন, এর আগে কখনও এরকম চরিত্রে কাজ করা হয়নি। এই গল্পে অনেক গভীরতা আছে। আমার সঙ্গে যিনি কাজ করছেন শরিফুল রাজ, ভীষণ ভালো অভিনেতা, অনেক ডেডিকেটেড। আমাদের শুটিং টিমও অনেক হার্ডওয়ার্কিং।

Leave a Reply

Translate »