শ্রীদেবীর স্বাভাবিক মৃত্যু হয়নি

আইকোনিক ফোকাস ডেস্কঃ বলিউডের একসময়ের জনপ্রিয় অভিনেত্রী শ্রীদেবী। পর্দায় যার রূপ ও অভিনয় গুণে বুঁদ হয়ে থাকত সিনেমাপ্রেমীরা। ক্যারিয়ারে উপহার দিয়েছেন অসংখ্য হিট সিনেমা। যা আজও মনে দাগ কেটে আছে দর্শকদের। কিন্তু ২০১৮ সালের ২৪ ফেব্রুয়ারি সবাইকে কাঁদিয়ে চলে যান না ফেরার দেশে।

প্রাথমিকভাবে জানা যায়, হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান শ্রীদেবী। তবে সম্প্রতি অভিনেত্রীর স্বামী বনি কাপুরের দাবি, স্বাভাবিক মৃত্যু হয়নি শ্রীদেবীর। এদিকে পরবর্তীতে শ্রীদেবীর ময়নাতদন্ত ও ফরেনসিক রিপোর্ট হাতে পেয়ে দুবাই পুলিশ জানায়, হৃদরোগে নয়, দুবাইয়ের জুমেইরাহ এমিরেটস টাওয়ারে বাথরুমের বাথটাবের পানিতে দম আটকে মারা যান শ্রীদেবী।

ইতোমধ্যে শ্রীদেবীর মৃত্যুর সাড়ে ৫ বছরের বেশি সময় কেটে গেছে। কিন্তু এতদিন স্ত্রীর মৃত্যু নিয়ে কথা বলেননি বনি। তবে বেয়ার খাওয়ার বিষয়টি নিয়ে ভারতীয় গণমাধ্যমে মুখ খুলেছেন।

সাক্ষাৎকারে আলাপচারিতার এক পর্যায় বনি জানান, শ্রীদেবীর স্বাভাবিক মৃত্যু হয়নি। প্রায়ই না খেয়ে থাকত সে। সবসময় নিজেকে ফিট রাখতে ক্রাশ ডায়েট করতেন শ্রীদেবী। নিজেকে ভালো দেখাতে চেয়েছে, যাতে পর্দায় তাকে দেখতে সুন্দর লাগে। আমার সঙ্গে বিয়ের পর কয়েকটি অনুষ্ঠানে শ্রীদেবী জ্ঞান হারায়। চিকিৎসকরা বলেছিলেন, শ্রীদেবীর ব্লাডপ্রেসার লো।

আরও পড়ুনঃ রাজ-বুবলীর ‘গোপন’ রহস্য সামনে এলো

তিনি আরও বলেন, শ্রীদেবীর মৃত্যু স্বাভাবিক ছিল না। বরং দুর্ঘটনায় তার মৃত্যু হয়েছে। আমি সিদ্ধান্ত নিয়েছিলাম এ বিষয়ে কোনো কথা বলব না। কারণ, তদন্ত শুরুর পর এ বিষয়ে ২৪-৪৮ ঘণ্টা আমি কথা বলেছিলাম। সে সময় তদন্তকারী কর্মকর্তারা বলেছিলেন, এ বিষয়ে ভারতীয় মিডিয়ার প্রচণ্ড চাপ রয়েছে। এমনকি লাই ডিটেক্টর দিয়েও আমাকে টেস্ট করা হয়েছিল। কিন্তু সর্বশেষ রেজাল্ট একটাই, এটি দুর্ঘটনাজনিত মৃত্যু।

Leave a Reply

Translate »