বিপদে পড়েছেন কণ্ঠশিল্পী ফাহমিদা নবী

আইকোনিক ফোকাস ডেস্কঃ দেশের জনপ্রিয় সংগীতশিল্পী ফাহমিদা নবী। সোমবার (২ অক্টোবর) গভীর রাতে তার ফেসবুকে বিপদে পড়ার কথা জানান তিনি। তিনি বলেন, তার দুটো ফেসবুক পেজ কে বা কারা হ্যাক করেছে। পেজ দুটোর নিয়ন্ত্রণ এখন নন্দিত এই সংগীতশিল্পীর কাছে নেই।

ফাহমিদা নবীর ভাষ্য, আমি খুবই বিপদে পড়েছি। আমার দুটো পেজ কে বা কারা ব্লক করে দিয়েছে। আমি নিজেই ঢুকতে পারছি না। পেজ হ্যাক হয়েছে।

তিনি আরও বলেন, এই মুহূর্তে এই পেজ দুটো থেকে আমি হয়ে যদি কেউ কোনো কমেন্ট বা উত্তর দেয়, বুঝে নেবেন সে আমার এই সর্বনাশ করেছে এবং দয়া করে রিপোর্ট করবেন। উদ্ধারের উপায় খুঁজছি। একইসঙ্গে এমন সংকটের মধ্যে ফেলা হ্যাককারীর তথ্য জানতে পারলে, তাকে সেটা জানানোর জন্য অনুরোধও জানিয়েছেন ফাহমিদা নবী।

১৯৭৯ সালে সঙ্গীতে ক্যারিয়ার শুরু করেন ফাহমিদা নবী। তিন যুগ ধরে সাফল্যের সঙ্গে গান গেয়ে যাচ্ছেন তিনি। আধুনিক ধারার পাশাপাশি রবীন্দ্র ও নজরুলসংগীতেও শ্রোতাদের মুগ্ধ করেন তিনি।

আরও পড়ুনঃ প্রভাসকে চড় মেরে পালালেন নারী

১৯৬৪ সালের ৪ জানুয়ারি দিনাজপুর জেলায় জন্ম ফাহমিদা নবীর। তার ডাকনাম নুমা। তার পিতা প্রয়াত বিখ্যাত সংগীতজ্ঞ মাহমুদুন্নবী। তার ছোট বোনও আরেক জনপ্রিয় সংগীতশিল্পী সামিনা চৌধুরী।

Leave a Reply

Translate »