যে ভাবে সমালোচকদের কড়া জবাব দিলেন আরিফিন শুভ

আইকোনিক ফোকাস ডেস্কঃ ‘মুজিব’ একটি জাতির রূপকার’ এই মুজিব সিনেমায় অভিনয় করেছেন চিত্রনায়ক আরিফিন শুভ। শুক্রবার (১৩ অক্টোবর) দেশজুড়ে রেকর্ড সংখ্যক হলে মুক্তি পায় সিনেমাটি। মুক্তি পাওয়ার পর থেকে মানুষের প্রশংসায় ভাসছেন নায়ক আরিফিন শুভ।

এই বঙ্গবন্ধুর চরিত্রে অভিনয়ের জন্য অনেক সমালোচনার স্বীকারও হয়েছেন আরিফিন শুভ। কিন্তু এইবার সেই সব সমালোচকদের কড়া জবাব দিলেন আরিফিন শুভ। এই বঙ্গবন্ধুর চরিত্রের জন্য পারিশ্রমিক হিসেবে নিয়েছেন মাত্র এক টাকা। শুক্রবার (২৭ অক্টোবর) ভারতে মুক্তি পেয়েছে ‘মুজিব’। ইতোমধ্যে সিনেমার প্রচারণার জন্য ভারতেই অবস্থান করছেন শুভ।

ভারতীয় গণমাধ্যমে শুভ বলেন, প্রত্যেকে বলেছিলেন ভুল কাস্টিং হয়েছে! সামাজিক যোগাযোগমাধ্যমেও যে যা লিখেছিলেন, সবটা আমি দেখেছি। সিনেমাটি মুক্তির পর এখন তারাই আমার প্রশংসা করছেন।শ্যাম বেনেগাল এই উপমহাদেশের একজন কিংবদন্তি নির্মাতা। তার সিদ্ধান্তকে সহজে ফেলে দেওয়া যায় না।

আরও পড়ুনঃ বিয়ের পরিকল্পনা জানালেন কঙ্গনা

সিনেমায় আরিফিন শুভ ছাড়া আরও অভিনয় করেছেন নুসরাত ইমরোজ তিশা, নুসরাত ফারিয়া, রিয়াজ আহমেদ, জায়েদ খান, দিলারা জামান, চঞ্চল চৌধুরী, খায়রুল আলম সবুজ, ফেরদৌস আহমেদ, দীঘি, রাইসুল ইসলাম আসাদ, গাজী রাকায়েত, তৌকীর আহমেদসহ প্রমুখ।

Leave a Reply

Translate »