বিয়ের পরিকল্পনা জানালেন কঙ্গনা

আইকোনিক ফোকাস ডেস্কঃ ব্যক্তিগত জীবনে অনেকের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন বলিউডের আলোচিত অভিনেত্রী কঙ্গনা রানাউত। তবে সেই সম্পর্কগুলো বিয়ে পর্যন্ত গড়ায়নি। প্রেমের সম্পর্কে জড়িয়ে বহুবার জলঘোলাই করেছেন তিনি। তার সময়ের অনেকেই বিয়ে করে সংসারে মনোযোগী হলেও তিনি এখনও ব্যাচেলর। এবার নিজের বিয়ের পরিকল্পনা জানালেন এই অভিনেত্রী।

ভারতীয় গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে নিজের বিয়ে নিয়ে কথা বলেছেন কঙ্গনা। অভিনেত্রী বলেন, প্রতিটি মেয়েই বিয়ে করার স্বপ্ন দেখে, সংসারের স্বপ্ন দেখে। আমি ভীষণ ফ্যামিলি পার্সন। পরিবার আমার কাছে সবার আগে। বিয়ে প্রসঙ্গে কঙ্গনা বলেন, আমিও বিয়ে করতে চাই, পরিবার চাই। আর এসব আগামী ৫ বছরের মধ্যেই হবে। তবে ব্যাপারটা যদি অ্যারেঞ্জ প্লাস লাভ ম্যারেজ হয়, তাহলে খুব ভালো হবে।

এ দিকে শুধু বিয়ের পরিকল্পনাই জানাননি, প্রাক্তন সম্পর্ক নিয়েও মুখ খুলেছেন কঙ্গনা। তিনি বলেন, সম্পর্কে সবসময় সফল হওয়া যাবে এমনটা একদমই ঠিক না। আর খুব অল্প বয়সে যদি সেই সাফল্য না পাওয়া যায়, তাহলে সে সত্যিই লাকি। আর এটাই আমার সঙ্গে হয়েছে।

আরও পড়ুনঃ বিরতি নিচ্ছেন রণবীর কাপুর

কঙ্গনা আরও বলেন, সম্পর্ক নিয়ে আমি ডুবেছিলাম, সেটা টিকিয়ে রাখার চেষ্টাও করেছি। যদি সেই সম্পর্ক টিকে যেত তাহলে আমি আমার সব সময় সেখানেই দিতাম। কিন্তু সম্পর্কটা টিকেনি। তবে আমার মনে হয়, ঈশ্বর আমাকে রক্ষা করেছেন। কিন্তু এই চিন্তা আমার মাথায় অনেক পরে এসেছে।

Leave a Reply

Translate »