যে কারণে অভিনয় ছেড়ে ছিলেন মহেশ বাবুর স্ত্রী নম্রতা

আইকোনিক ফোকাস ডেস্কঃ অভিনয় জগতের জনপ্রিয় তারকা দম্পত্তি মহেশ বাবু ও নম্রতা শিরোদকর। ক্যারিয়ারে মহেশ জনপ্রিয়তার শীর্ষে থাকলেও বিয়ের পর নিজেকে গুটিয়ে নেন নম্রতা। বড় পর্দায় সাবলীল অভিনয় এবং ব্যক্তিত্বের কারণে অসংখ্য ভক্ত-অনুরাগী রয়েছে মহেশের। এমনকি ‘প্রিন্স অব টলিউড’ও বলা হয় অভিনেতাকে। নারী ভক্তের সংখ্যাও কম নয় এই তারকার। কিন্তু বিগত দুই দশক ধরে মহেশের মনের রানি হয়ে আছেন স্ত্রী নম্রতা শিরোদকর।

নম্রতা অভিনয়ের পাশাপাশি মডেলিংও করতেন। ১৯৯৩ সালে ‘মিস ইন্ডিয়া’ বিজয়ী হয়েছিলেন অভিনেত্রী। পরে ভারতের হয়ে ‘মিস ইউনিভার্স’ আসরে প্রতিনিধিত্ব করে পঞ্চম হন তিনি। সে সময় সম্ভাবনাময় উজ্জ্বল একটি ক্যারিয়ার ছিল নম্রতার। কিন্তু বিয়ের পর অভিনয়কে বিদায় জানান এই লাস্যময়ী।

কয়েক দিন আগে তেলেগুর একটি ইউটিউব চ্যানেলে সাক্ষাৎকারে নম্রতা বলেন, স্বামী মহেশের কারণেই অভিনয় থেকে সরে দাঁড়ান তিনি। সে সময় মহেশ পরিষ্কার তাকে জানিয়েছিলো, সে কর্মজীবী কোনো স্ত্রী চায় না। যদি তখন আমি কোনো অফিসেও চাকরি করতাম, তাহলেও কাজটি ছেড়ে দিতে বলতো। এরকম বেশ কিছু বিষয়ে বিয়ের আগেই বোঝাপড়া হয়েছিল দুজনের মধ্যে।

এর আগে অভিনয় থেকে সরে যাওয়ার কারণ ব্যাখ্যা করে এই অভিনেত্রী বলেছিলেন, নায়িকা হওয়ার চেয়ে মহেশের স্ত্রী হতে বেশি পছন্দ করেন তিনি। কিন্তু তবুও টলিউডে গুঞ্জন রয়েছে, মহেশের কারণে অভিনয় ছাড়তে বাধ্য হয়েছিলেন অভিনেত্রী।

Leave a Reply

Translate »