এবার ঢাকাই ছবিতে নায়িকা হিসেবে অভিষেক হতে যাচ্ছে মেঘলা মুক্তার

আইকোনিক ফোকাস ডেস্কঃ প্রথমবারের মত নায়িকা হিসেবে তেলেগু ছবিতে মেঘলা মুক্তার অভিষেক হয়েছিল। এবার ঢাকাই ছবিতে নায়িকা হিসেবে অভিষেক হতে যাচ্ছে তার। শুক্রবার (২৩ ডিসেম্বর) মুক্তি পেতে যাওয়া তার এ ছবির নাম ‘পায়ের ছাপ’। সাইফুল ইসলাম মান্নু পরিচালিত এ ছবিটি প্রযোজনা করেছে ইমপ্রেস টেলিফিল্ম।

ছবিটি শুক্রবার মুক্তি দেওয়া উপলক্ষে বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) দুপুরে চ্যানেল আই ভবনে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে উপস্থিত ছিলেন চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, ছবির পরিচালক সাইফুল ইসলাম মান্নু। কলাকুশলীদের মধ্যে উপস্থিত ছিলেন মেঘলা মুক্তা, দীপা খন্দকার, প্রাণ রায়, করবী মিজান, রিপন খান, ফুয়াদ নাছের বাবু প্রমূখ।

সংবাদ সম্মেলনে ফরিদুর রেজা সাগর বলেন, মেঘলা মুক্তা মেধাবী অভিনেত্রী। ‘পায়ের ছাপ’ ছবিটির মাধ্যমে ঢাকাই ছবিতে তার অভিষেক হতে যাচ্ছে। আশা করি, ছবিটি দর্শক খুব ভালভাবেই গ্রহণ করবে।

মেঘলা মু্ক্তা বলেন, এর আগে তেলেগুতে কাজ করলেও নায়িকা হিসেবে ঢাকাই ছবিতে কাজ করতে না পারায় আমার যে অতৃপ্ততা ছিল তা কেটে গেছে। আমি চাইতাম দেশের কোনো ভাল ছবিতে কাজ করতে। সে সুযোগ আমি পেয়েছি। ‘পায়ের ছাপ’ তেমনি একটি ভাল ছবি।

Leave a Reply

Translate »