মেসির টিকেট শেষ হতে সময় লেগেছে ১০ মিনিট

আইকনিক ফোকাস ডেস্কঃ সম্প্রতি আর্জেন্টাইন  ক্ষুদে জাদুকর লিওনেল মেসিকে ইন্টার মায়ামি নিজেদের দলে ভেড়ানোর ফলটা বেশ ভালোভাবেই দেখতে পাচ্ছে। অভিষেকের পর তিন ম্যাচের তিনটিতেই গোল করে দলকে জয় এনে দিয়েছিলেন লিও। পয়েন্ট টেবিলের তলানিতে থাকা দলটি এখন লিগস কাপের শেষ আট নিশ্চিতের জন্য লড়বে।

তবে অভিষেকের পর থেকে এখন পর্যন্ত কেবল মায়ামির ঘরের মাঠেই খেলেছেন লিও। রাউন্ড অফ সিক্সটিনে এসে প্রথমবারের মতো অ্যাওয়ে মাঠে খেলতে নামবেন মেসি। লিগস কাপের শেষ ষোলোর প্রথম ম্যাচে রোববার (৬ আগস্ট) এফসি ডালাসের মুখোমুখি হবে ইন্টার মায়ামি। ম্যাচটি হবে ডালাসের মাঠে।

স্বভাবতই ম্যাচটি নিয়ে ভক্তদের উন্মাদনা বেশি থাকবে এটিই স্বাভাবিক। একে তো নক আউট পর্বের ম্যাচ, তার ওপর প্রতিপক্ষের দর্শকদের মেসি দর্শনের সুযোগ। সব মিলিয়ে স্বভাবতই ম্যাচটি দেখতে ফুটবলভক্তদের বিপুল আগ্রহ থাকবে সেটাই স্বাভাবিক।

আরো পড়ুনঃসাকিবের অধিনায়কত্বের বিকল্প নেই

কিন্তু যুক্তরাষ্ট্রের ফুটবলভক্তরা একটু বেশিই মেসি পাগল। আর সে কারণেই ম্যাচটির টিকিট ছাড়ার ১০ মিনিটেই সব টিকিট কিনে ফেলেছে যুক্তরাষ্ট্রের ফুটবলপ্রেমীরা।

ফুটবল ইতিহাসে কোনো ক্লাবের ম্যাচের টিকিট এতো দ্রুত বিক্রি হয়নি এর আগে।

ডালাসের বিপক্ষে ম্যাচের টিকিটের সর্বনিন্ম মূল্য ছিল ২৯৯ ডলার। যেটি শেষ পর্যন্ত গিয়ে ঠেকছে ৯ হাজার ডলারে।

ডালাসের এক কর্মকর্তা সংবাদমাধ্যম ব্লুমবার্গকে এ সকল তথ্য নিশ্চিত করেছেন। সেই কর্মকর্তা বলেন, ‘ফ্র্যাঞ্চাইজি ক্লাবটির ইতিহাসে কখনো এত দ্রুত সব টিকিট বিক্রি হয়নি। সবচেয়ে সস্তা আসনের টিকিট বিক্রি হয়েছে ২৯৯ ডলার করে। আর অনলাইনে পুনরায় বিক্রি করা যায় এমন টিকিট বিক্রি হয়েছে প্রতিটি ৯০০০ ডলারে।’

Leave a Reply

Translate »