মেসিকে এখনো পারিশ্রমিক দিচ্ছে বার্সা

আইকোনিক ফোকাস ডেস্কঃলিওনেল মেসির সঙ্গে বার্সেলোনার সম্পর্ক চুকিয়েছে আরও অনেক আগে। ২০২১ সালেই স্প্যানিশ জায়ান্টদের থেকে বিদায় নিয়ে যোগ দেন ফ্রেঞ্চ ক্লাব পিএসজিতে। দুই বছর সেখানে কাটিয়ে আবারও ঠিকানা বদল করেছেন তিনি। নাম লিখিয়েছেন আমেরিকার ইন্টার মিয়ামিতে। শীঘ্রই দলের জার্সিতে অভিষেক হওয়ার কথা রয়েছে । তবে এখনো কেনো বার্সা থেকে অর্থ পাচ্ছেন সাবেক এই কাতালান কিংবদন্তী?

বার্সেলোনা থেকে মেসির বিদায়ের পর অনেক কিছুই হয়েছে পরিবর্তন। ৩৬ বছরের শিরোপা ক্ষরা ঘুচিয়ে বিশ্বচ্যাম্পিয়ন হয়েছে মেসির আর্জেন্টিনা, পিএসজির সঙ্গে সম্পর্কের টানাপোড়েন, সৌদি ক্লাবের বিশাল অঙ্কের প্রস্তাব আর ফের বার্সায় ফেরার চেষ্টা, তবে এসবের অবসান ঘটিয়ে লা পুলগা যোগ দিয়েছেন মিয়ামিতে। এদিকে বার্সার সঙ্গে পুনর্মিলন না হলেও এখনো কাতালান ক্লান্টি থেকে অর্থ পেয়ে যাচ্ছেন আর্জেন্টাইন অধিনায়ক যা ২০২৫ সাল নাগাদ পাবেন তিনি।

আরও জানুন ঃiPhone-এর স্পিকারে বৃষ্টির পানি ঢুকে গিয়েছে ? জেনে নিন সমাধান কৌশল

সম্প্রতি স্প্যানিশ রেডিও কাদেনা সারে দেয়া এক সাক্ষাৎকারে এমন তথ্যই জানিয়েছেন বার্সেলোনা প্রেসিডেন্ট হুয়ান লাপোর্তা। তিনি জানান, মেসিকে অর্থ দেয়ার জন্য এখনো চুক্তিবদ্ধ তারা যা আগামী দুই বছর পর্যন্ত চলবে। এখনো নিজের সাবেক ক্লাব থেকে অর্থ পেলেও তা নতুন কোনো চুক্তির জন্য বরং পুরনো চুক্তির অংশ হিসেবেই পেয়ে যাচ্ছেন।

২০২১ সালে মেসি ক্লাব ছাড়ার পর স্প্যানিশ সংবাদমাধ্যম স্পোর্ত জানিয়েছিল, পারিশ্রমিক বাবদ ৫ কোটি ৬৬ লাখ ডলার কাতালান ক্লাবটির কাছে বকেয়া আছে মেসির। এদিকে লাপোর্তাও বলেন, ‘বার্সার আগের বোর্ডের সঙ্গে একটি চুক্তি হয়েছিল মেসির। সে চুক্তির অর্থ এখনো পরিশোধ করা শেষ হয়নি।’ ২০২৫ সাল নাগাদ এ অর্থ পরিশোধ করতে পারবেন বলেও জানান তিনি।

Leave a Reply

Translate »