মুস্তাফিজও কি ইনজুরিতে?

আইকোনিক ফোকাস ডেস্কঃ এমনিতেই পিঠের ইনজুরিতে তামিম ইকবাল এশিয়া কাপ থেকে ছিটকে যাওয়ায় চিন্তার ভাঁজ পড়েছিল টিম ম্যানেজমেন্টের কপালে। এরপর হাঁটুর ইনজুরিতে এবাদত হোসেনের ছিটকে যাওয়াটা রীতিমতো বিনামেঘে বজ্রপাতের মতো আছড়ে পড়ে টাইগার শিবিরে।

এবাদতের ছিটকে যাওয়ার রেশটা বিন্দুমাত্র ম্লান হওয়ার আগেই ফের বড় রকমের ধাক্কা খায় টাইগাররা। হুট করেই জ্বরে আক্রান্ত হন টাইগার সহ-অধিনায়ক লিটন কুমার দাস। সেই জ্বর শেষ পর্যন্ত ডানহাতি এই টপ-অর্ডারকে ছিটকে দিয়েছে পুরো টুর্নামেন্ট থেকেই।

আরো পড়ুনঃনেপালের বোলিংয়ে ধরাশায়ী পাকিস্তান

একের পর এক ইনজুরিতে যখন বাংলাদেশ দল জর্জরিত, সে সময় নতুন করে ইনজুরির চোখ রাঙানি দেখতে পান টাইগার পেসার মুস্তাফিজুর রহমান। নিজের নাম তিনি লেখান চোটাক্রান্ত ক্রিকেটারদের তালিকায়।

শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচকে সামনে রেখে মঙ্গলবার (২৯ আগস্ট) প্রথমবারের মতো অনুশীলনে নামে বাংলাদেশ। আর সেখানেই বাধে বিপত্তি। অনুশীলনের এক পর্যায়ে হাতে চোট পান বাঁহাতি এই পেসার।

তাৎক্ষনিকভাবে শঙ্কা জাগে লঙ্কানদের বিপক্ষে ফিজের সার্ভিস পাওয়া নিয়ে।

কিন্তু অনুশীলনের পর আশার বাণি শুনিয়েছে ক্রিকেট বোর্ড। মুস্তাফিজের চোট গুরুতর না হওয়ায় ভয়ের কিছু নেই বলে দলের পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে। একইসঙ্গে ম্যাচের আগেই পুরোপুরি সেরে উঠবেন তিনি, সেটিও নিশ্চিত করা হয়েছে।

পাল্লেকেলেতে বৃহস্পতিবার (৩১ আগস্ট) বেলা সাড়ে ৩টায় শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচের মধ্য দিয়ে এশিয়া কাপের চলতি বছরের আসর শুরু হবে টাইগারদের।

Leave a Reply

Translate »