আতাহারের মতে বিশ্বকাপে সেমিফাইনালে খেলবে বাংলাদেশ

আইকোনিক ফোকাস ডেস্কঃ দরজায় কড়া নাড়ছে আইসিসি ওয়ানডে বিশ্বকাপের ১৩তম আসর। আগামী ৫ অক্টোবর ভারতের মাটিতে শুরু হবে আসন্ন এই মেগা আসর। এরই মধ্যে বিশ্বকাপ নিয়ে উত্তাপ ছড়িয়ে পড়েছে। আর সেই উত্তাপ ছড়িয়ে গেছে সাবেক ক্রিকেটার থেকে শুরু করে ক্রিকেট বিশ্লেষক সকলের ভেতর।

এবার সোনালী ট্রফি কে জিতবে, কারাই বা খেলবে সেমিফাইনাল-ফাইনাল তার সমীকরণ নিয়ে কাটাছেড়া শুরু করেছেন সমর্থক থেকে বিশ্লেষক কিংবা সাবেক ক্রিকেটাররা। তাদের তালিকায় এবার যোগ হয়েছেন বাংলাদেশের সাবেক ক্রিকেটার ও জনপ্রিয় ধারাভাষ্যকারা আতহার আলী খান।

আরো পড়ুনঃমুস্তাফিজও কি ইনজুরিতে?

সম্প্রতি ভারতের মিডিয়া আউটলেট RevSportz-এর সঙ্গে কথা বলেছেন আতহার আলী খান। সেখানে ভারতে অনুষ্ঠিত হতে যাওয়া ২০২৩ ওয়ানডে বিশ্বকাপে কোন চার দেশ সেমিফাইনালে খেলবে তা জানিয়েছেন তিনি।

আতহারের দৃষ্টিতে চার সেমিফাইনালিস্ট হিসেবে বাংলাদেশ, ভারত, অস্ট্রেলিয়াকে বাছাই করেন। চতুর্থ দলের জন্য তিনি পাকিস্তান ও ইংল্যান্ডের মধ্যে একটি দল থাকবে বলে তিনি মনে করেন।

বিশ্বকাপের সেমিফাইনালে কেন তাদের বাছাই করেছেন সে ব্যাখ্যাও দিয়েছেন তিনি। জনপ্রিয় এ ধারাভাষ্যকার বলেন, বাংলাদেশের কথা আগেই বলেছি। ভারত অবশ্যই তা করবে। অস্ট্রেলিয়ারও খুব ভালো দল আছে। তাদের আছে মানসম্পন্ন অলরাউন্ডার এবং কিছু খুব ভালো ফাস্ট বোলার। তারা গভীর ব্যাটিং করে এবং শক্তিশালী স্ট্রাইকার আছে। এই তিনটি দল আমি বেছে নেব এবং তারপরে একটি পাকিস্তান বা ইংল্যান্ড হতে পারে।

Leave a Reply

Translate »