নেপালের বোলিংয়ে ধরাশায়ী পাকিস্তান

আইকোনিক ফোকাস ডেস্কঃ প্রথমবারের মতো এশিয়া কাপের মঞ্চে খেলতে এসেছে নেপাল। টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচেই তাদের প্রতিপক্ষ শক্তিশালী পাকিস্তান। কিন্তু বল হাতে পাকিস্তানের জন্য রীতিমতো হুমকি হয়ে দাঁড়িয়েছে তারা। প্রথম ৭ ওভারের ভেতরেই নেপালিরা মাঠ ছাড়া করেছে পাকিস্তানের দুই ওপেনারকে।

৭ ওভার শেষে পাকিস্তানের সংগ্রহ ২ উইকেটের খরচায় ২৯ রান।

মুলতান আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টসে জিতে ব্যাট করতে নেমে নেপালি বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ে রান তুলতে রীতিমতো যুদ্ধ করতে হয় পাকিস্তানের দুই ওপেনার ফখর জামান ও ইমাম উল হককে।

তবে প্রতিপক্ষের দাপুটে বোলিংয়ের সামনে নিজেদের বেশিক্ষণ টিকিয়ে রাখতে পারেননি তারা উইকেটে। ম্যাচের ষষ্ঠ ওভারেই আসিফ শেখের শিকার বনে ২০ বলে ১৪ রান করে মাঠ ছাড়তে হয় ফখরকে।

আরো পড়ুনঃফের প্রধানমন্ত্রী হলে শিক্ষকদের সব দাবি পূরণ হবে

সঙ্গীর বিদায়টা যেন মেনেই নিতে পারছিলেন না ইমাম উল হক। সে কারণে ঠিক তার তিন বল বাদেই রীতিমতো আত্মাহুতি দেন তিনি। রান আউট হয়ে ১৪ বলে ৫ রান করে ফখরের পথ ধরতে হয় তাকেও।

এরপর বাবর আজম ও মোহাম্মদ রিজওয়ানের ব্যাটে ভর করে টুকটুক করে এগোতে থাকে পাকিস্তান।

পাকিস্তান একাদশ: ফখর জামান, ইমাম-উল-হক, বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান, আগা সালমান, ইফতিখার আহমেদ, শাদাব খান, মোহাম্মদ নেওয়াজ, শাহিন শাহ আফ্রিদি, নাসিম শাহ ও হারিস রউফ।

নেপাল একাদশ: কুশাল ভুর্তাল, আসিফ শেখ, রোহিত পাওডেল (অধিনায়ক), আরিফ শেখ, কুশাল মাল্লা, দিপেন্দ্র সিং, গুলশান ঝা, সোমপাল কামি, কারান কেসি, সন্দ্বীপ লামিচানে ও ললিত রাজবানসি।

Leave a Reply

Translate »