মিথিলার প্রেমে হাবুডুবু!- শুনে হেসে উড়িয়ে দিলেন দেবালয়

আইকোনিক ফোকাস ডেস্কঃ টলিউডে ইদানীং নতুন প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে, আর সেটি হচ্ছে নতুন সম্পর্কে জড়িয়েছেন টলিউডের পরিচালক দেবালয় ভট্টাচার্য এবং রাফিয়াদ রশিদ মিথিলা। বাংলাদেশী অভিনেত্রী রাফিয়াদ রশিদ মিথিলাকে নিয়ে কম গুঞ্জন নেই দুই বাংলাতে, এখন আবারো আরেক গুঞ্জনের সূচনা হয়েছে।

‘মন্টু পাইলট’-এর দ্বিতীয় সিজন করতে গিয়ে নাকি প্রেমে পড়েছেন সৃজিত মুখোপাধ্যায়ের স্ত্রী! তাঁর সঙ্গে প্রেম নাকি মিথিলার ব্যক্তিগত জীবনে ঝড় তুলেছে? এ বিষয়ে দেবালয়ের কাছে ভারতীয় গণমাধ্যম জানতে চাইলে ওপারে হাসির ফোয়ারা। পরিচালক বলেন, “আমি আমার বৌ, বাচ্চাকে নিয়ে পাহাড়ে বেড়াতে এসেছি। ব্যক্তিগত জীবনে আমি খুবই খুশি। এই বিষয়টা এ বার সত্যিই হাস্যকর জায়গায় চলে গিয়েছে। পুরোটা সৃজিতও জানে।”

স্ত্রীর সঙ্গে সম্পর্কের গুঞ্জন নিয়ে সৃজিত কিছু বলেননি? উত্তরে দেবালয়ের দাবি, “আমার সঙ্গে সৃজিতের কথা হয়েছে। আমরা মজা করে ছবিও তুলেছি।” তার পরেই সংযোজন, “কারও সঙ্গে যদি কারও কিছু থাকে, তা হলে সেটা তাঁদের ব্যক্তিগত ব্যাপার। তা নিয়ে চর্চা হবে কেন? আমি তো বুঝতেই পারছি না। আমার আর মিথিলার বন্ধুত্বের সম্পর্ক গড়ে উঠেছে ‘মন্টু পাইলট ২’-এর সেটে। আমরা যে ধরনের মানুষ, আমার বা মিথিলার এই সমস্ত কথায় কিছু যায় আসে না।

Leave a Reply

Translate »