কখন শাকিরার প্রেমে পড়ে ছিলেন ফুটবলার পিকে

আইকোনিক ফোকাস ডেস্কঃ কলম্বিয়ান পপস্টার শাকিরা ও স্পেনের ফুটবলার জেরার্ড পিকে। দক্ষিণ আফ্রিকায় ২০১০ সালে ফিফা বিশ্বকাপের সময় শাকিরা ও পিকে প্রেমে পড়েছিলেন। সেসময় ফিফা বিশ্বকাপের অফিসিয়াল গান ‘ওয়াকা ওয়াকা’ গাইতে দক্ষিণ আফ্রিকায় গিয়েছিলেন শাকিরা।

এরপর প্রায় এক যুগ একই ছাদের নিচে কাটিয়ে দিয়েছেন এই জনপ্রিয় জুটি। বিয়ে না করলেও তাদের দুটি ছেলে সন্তান রয়েছে।

বর্তমানে শাকিরা ও স্পেনের ফুটবলার জেরার্ড পিকের সম্পর্কে ফাটল ধরেছে বলে গুঞ্জন শোনা যাচ্ছে। জানা গেছে, বেশ কিছুদিন ধরেই নাকি তারা আলাদা থাকছেন।

বার্সেলোনার সংবাদমাধ্যম ‘এল পেরিওডিকো’ এক প্রতিবেদনে জানায়, পিকে আর শাকিরার সঙ্গে থাকছেন না। তিনি বাড়ি থেকে বেড়িয়ে গেছেন এবং বার্সেলোনায় একা বসবাস করছেন। একই সংবাদমাধ্যম আরও দাবি করেছে যে, পিকে অন্য নারীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন এবং শাকিরা তা জেনে গেছেন।

এ ছাড়াও, বন্ধুবান্ধবের সঙ্গে নারী সঙ্গী নিয়ে বিভিন্ন পার্টিতে যাওয়াই পিকের জন্য কাল হয়ে দাঁড়িয়েছে বলেও জানিয়েছে এল পেরিওডিকো।

এই গুঞ্জনের পালে আরও হাওয়া দিচ্ছে শাকিরার নতুন এক গান। সম্প্রতি এক গানে নিজের হতাশা প্রকাশ করছেন শাকিরা। শিল্পীর নতুন হিট গান ‘তে ফেলিসিতো’র লিরিকসে চাইলে ইঙ্গিত খুঁজে নিতে পারেন, ‘তোমাকে পূর্ণ করতে গিয়ে আমি চুরমার হয়েছি। ওরা আমায় সতর্ক করেছে, কিন্তু পাত্তা দিইনি আমি। আমি বুঝলাম তোমার সব ছলনা ছিল; গ্লাস উপচে পড়া সেই ফোঁটার মতো। বলতে এসো না তুমি দুঃখী, যতই সত্য মনে হোক, তোমাকে আমি ভালোমতো চিনি এবং জানি তুমি মিথ্যা বলো।’

Leave a Reply

Translate »