মারা গেছেন কৌতুক অভিনেতা রাজু

আইকোনিক ফোকাস ডেস্কঃ অবশেষে মৃত্যুর কাছে হার মানলেন জনপ্রিয় কৌতুকশিল্পী রাজু শ্রীবাস্তব। টানা ৪১ দিনের লড়াইয়ের আজ শেষ হলো। দিল্লির এইমস হাসপাতালে শেষনিশ্বাস ত্যাগ করেন তিনি। তাঁর মৃত্যুতে ভারতের বিনোদন দুনিয়ায় নেমে এসেছে শোকের ছায়া।

গত ১০ আগস্ট হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে এইমস হাসপাতালে ভর্তি হয়েছিলেন রাজু। দিল্লির এক হোটেলের ব্যায়ামাগারে শরীরচর্চা করার সময় হঠাৎ তাঁর বুকে যন্ত্রণা হলে তাকে সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালের পক্ষ থেকে জানানো হয়েছিল, তিনি হৃদ্‌রোগে আক্রান্ত হয়েছেন। রাজুর মস্তিষ্ক কাজ করছিল না বলে জানা গিয়েছিল। ৪১ দিন ধরে তাঁকে ফিরিয়ে আনার চেষ্টা করছিলেন চিকিৎসকেরা। কিন্তু সব চেষ্টা ব্যর্থ করে ৫৮ বছর বয়সে শেষনিশ্বাস ত্যাগ করেন রাজু।

রাজু শ্রীবাস্তবের অসুস্থতার খবরে পরিবারের সদস্যরা ভেঙে পড়েছিলেন। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি থেকে বলিউড তারকা অমিতাভ বচ্চন প্রার্থনা করেছিলেন অনেকে। এমনকি নরেন্দ্র মোদি রাজুর পরিবারের পাশে দাঁড়ানোর আশ্বাস দিয়েছিলেন। ধীরে ধীরে সুস্থতার পথে এগোচ্ছিলেন এই শিল্পী। কিন্তু ১ সেপ্টেম্বর আবার তাঁর শারীরিক অবস্থার অবনতি হলে রাজুকে তখন ভেন্টিলেশনে স্থানান্তরিত করা হয়েছিল।

Leave a Reply

Translate »