মায়ের গানে মুগ্ধতা ছড়ালেন চঞ্চল

আইকোনিক ফোকাস ডেস্কঃ সোশ্যাল মিডিয়ায় প্রায় সময়ই নিজের ভালো-মন্দ, মতামত কিংবা অনুভূতি শেয়ার করতে ভোলেন না জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী। সব কিছু যেন ভাগ করে নেন তার ভক্তদের সঙ্গে। এবার মায়ের গান গেয়ে নেটমাধ্যমে মুগ্ধতা ছড়ালেন চঞ্চল।

বুধবার (৩০ আগস্ট) নিজের ভেরিফায়েড ফেসবুকে গানের একটি অডিও শেয়ার করে পোস্ট দিয়েছেন দুই বাংলার জনপ্রিয় এই অভিনেতা। গান জুড়ে যেন শুধুই মায়ের কাছে যাওয়ার ব্যাকুলতাই প্রকাশ করেছেন চঞ্চল। সেই সঙ্গে গানের অডিওতে মায়ের সঙ্গে একটি স্থিরচিত্রও শেয়ার করেন তিনি।

আরও পড়ুনঃ সায়ন্তিকাকে বরণ করলেন জায়েদ

কালজয়ী শিল্পী হেমন্ত মুখোপাধ্যায়ের গাওয়া এই গানটির কিছু অংশ আমি প্রথম গেয়েছিলাম মোস্তফা সরয়ার ফারুকী নির্মিত গ্রামীন ফোনের একটা বিজ্ঞাপন চিত্রে। অসম্ভব জনপ্রিয়তা পেয়েছিল সেই বিজ্ঞাপনটি।

ঠিক তার ১৭-১৮ বছর পর গ্রামীণফোনের পঁচিশ বছর পূর্তির একটা অনুষ্ঠানের জন্য গানের দুটো অন্তরা রেকর্ড করেছিলাম। সংগীতায়োজন করেছিল আরমিন মুসা। কোভিডের কারণে ওই অনুষ্ঠানটি বাতিল করা হয়েছিল।

পরে আরমিন মুসা আমাকে গানটি পাঠিয়ে দিয়েছিল। ভাবলাম, গানটা ফোনে রেখে কী লাভ? বরং শ্রোতাদের কাছে পৌঁছে দেই, এই আর কী! যদিও গানটি গাওয়া হয়েছিল দেশমাতৃকার উদ্দেশ্যে…দেশ মানেই মা, মা মানেই দেশ।

Leave a Reply

Translate »