ভারতীয় সিনেমায় মোশাররফের যাত্রা শুরু

দেশের ছোট পর্দার এক অনন্য নাম মোশাররফ করিম। এক যুগেরও অধিক সময় ধরে টেলিভিশন পর্দায় রাজত্ব চলছে তার। অভিনয় করেছেন সিনেমাতেও। ‘দারুচিনি দ্বীপ’, ‘থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার’, ‘প্রজাপতি’, ‘টেলিভিশন’, ‘জালালের গল্প’, ‘অজ্ঞাতনামা’, ‘হালদা’ প্রভৃতি সিনেমায় অভিনয় করে দর্শকের মন জয় করে নিয়েছেন।

তুন খবর হলো এবার ভারতের পশ্চিমবঙ্গেরব্রাত্য বসুর পরিচালনায় অভিনয় করতে যাচ্ছেন মোশাররফ করিম।  দেশের জনপ্রিয় এই অভিনয়শিল্পী এবার সিনেমায় অভিনয় করতে দেশের সীমানা পেরিয়ে বাইরে যাচ্ছেন। ৭ মার্চ ভারতীয় এই সিনেমার শুটিং শুরু করবেন এই অভিনয়শিল্পী। এমনটাই নিশ্চিত করেছেন মোশাররফ করিমের স্ত্রী রোবেনা রেজা জুঁই।

জানা গেছে, ছবিটি পরিচালনা করবেন ভারতের ব্রাত্য বসু। দীর্ঘ দশ বছর পর এই ছবির মাধ্যমে আবার পরিচালনায় এলেন ব্রাত্য বসু। এরই মধ্যে ছবির শুটিংয়ে অংশ নিয়েছেন কলকাতার অভিনয়শিল্পী ও সাংসদ নুসরাত জাহান। ৭ মার্চ থেকে শুটিংয়ে অংশ নেবেন মোশাররফ। আগের দিন কলকাতায় পৌঁছানোর কথা রয়েছে তাঁর। মোশাররফ করিম এই দফায় ভারতের বিভিন্ন লোকেশনে দুই সপ্তাহের মতো শুটিংয়ে অংশ নেবেন। একই ছবিতে আরও অভিনয় করবেন কলকাতার পরমব্রত চট্টোপাধ্যায় ও আবির চ্যাটার্জি। বুদ্ধদেব গুহর দুটি ছোট গল্প ‘বাবা হওয়া’ ও ‘স্বামী হওয়া’ অবলম্বনে ছবিটি তৈরি হচ্ছে।

Leave a Reply

Translate »