বড় বিপদে ইংল্যান্ড

সময়টা ভালো যাচ্ছে না ইংল্যান্ডের। একেতো দেশের ঐতিহ্যবাহী লর্ডসে ভারতের বিপক্ষে হার। এরপর আবার ইনজুরিতে একের পর এক ক্রিকেটারকে দলে পাচ্ছে না রুটের দল।

এবার কাঁধের চোটে ছিটকেই পড়লেন ডানহাতি পেসার মার্ক উড। ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) সোমবার এক বিবৃতিতে ভারতের বিপক্ষে তৃতীয় টেস্টে উডকে না পাওয়ার কথা জানায়। গতিময় এই পেসারের বদলি হিসেবে ডাকা হয়নি কাউকে।

লর্ডসে ভারতের বিপক্ষে ১৫১ রানে হেরে যাওয়া টেস্টের চতুর্থ দিন শেষবেলায় চোট পান উড। ফিল্ডিং করতে গিয়ে বেকায়দায় ডান কাঁধের ওপর বেশ জোরেই পড়েন তিনি। পরে অবশ্য ব্যথা নিয়েই পঞ্চম দিন বোলিং করেন ৪ ওভার। তাতে আরও বেড়ে যায় চোট।

উডের ছিটকে পড়া কপাল খুলে দিতে পারে সাকিব মাহমুদের। টেস্ট অভিষেক হয়ে যেতে পারে ওয়ানডেতে ভালো করা এই পেসারের। একাদশে জায়গা করে নেওয়ার লড়াইয়ে তার সঙ্গে আছেন ক্রেইগ ওভারটনও। জেমস অ্যান্ডারসন, অলিভার রবিনসন ও স্যাম কারানের সঙ্গে রাখা হতে পারে যেকোনো একজনকে।

কনুইয়ের চোটের কারণে সিরিজেই নেই জফ্রা আর্চার। অলি স্টোনও চোটে খেলতে পারবেন না এই সিরিজ। পায়ের পেশির চোটে প্রথম টেস্ট খেলেই ছিটকে পড়েছেন অভিজ্ঞ স্টুয়ার্ট ব্রড। এবার দলটি পাচ্ছে না উডকেও।

Leave a Reply

Translate »