বাংলাদেশের পথে নিউজিল্যান্ড

বাংলাদেশের উদ্দেশে রওনা দিয়েছে নিউজিল্যান্ড। পাঁচ ম্যাচের টি-২০ সিরিজ খেলতে সিঙ্গাপুর হয়ে মঙ্গলবার (২৪ আগস্ট) বাংলাদেশে পা রাখবে নিউজিল্যান্ড।

নিউজিল্যান্ড স্কোয়াডের দুই ক্রিকেটার ফিন অ্যালেন এবং কলিন ডি গ্রান্ডহোম ইতোমধ্যেই বাংলাদেশে অবস্থান করছেন। দ্য হান্ড্রেড টুর্নামেন্ট খেলে ইংল্যান্ড থেকে বাংলাদেশে এসেছেন তারা। বর্তমানে হোটেলে কোয়ারেন্টিনে আছেন এ দুই ক্রিকেটার। বাকি ১৩ ক্রিকেটার বাংলাদেশে আসবেন কাল।

মঙ্গলবার (২৪ আগস্ট) দুপুর বারোটায় বাংলাদেশে পা রাখবে নিউজিল্যান্ড। এরপর হোটেলে উঠবেন তারা।

একই দিন হোটেলে উঠবেন স্বাগতিক বাংলাদেশ দলের ক্রিকেটাররাও। হোটেলে ওঠার পর কোয়ারেন্টিনে থাকবেন দুই দলের ক্রিকেটার, স্টাফ এবং ম্যাচ অফিশিয়ালরা। তাদের দুই দফা করোনা  পরীক্ষা করা হবে এবং সেই পরীক্ষার ফলের ভিত্তিতে ২৭ তারিখ থেকে অনুশীলনের সুযোগ পাবে দুই দল।

১ সেপ্টেম্বর থেকে শুরু হবে পাঁচ ম্যাচের টি-২০ সিরিজ।  সিরিজের পরের ম্যাচগুলো হবে যথাক্রমে ৩, ৫, ৮ ও ১০ সেপ্টেম্বর। সবগুলো ম্যাচ হবে মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে।

বাংলাদেশ সিরিজের জন্য নিউজিল্যান্ডের স্কোয়াড:  টম ল্যাথাম (অধিনায়ক), ফিন অ্যালেন, হামিশ বেনেট, টম ব্লান্ডেল, ডগ ব্রেসওয়েল, কলিন ডি গ্র্যান্ডহোম, জ্যাকব ডাফি, স্কট কুগেলেইন, কোল ম্যাককনকি, হেনরি নিকোলস, এজাজ প্যাটেল, রাচিন রবীন্দ্র, বেন সিয়ারস, উইল ইয়ং, ব্লেয়ার টিকনার।

Leave a Reply

Translate »