বেনজেমার হ্যাটট্রিকে মেসি-নেইমার-এমবাপ্পেদের কি হল ?

আইকোনিক ফোকাস ডেস্কঃকরিম বেনজেমার ১৮ মিনিটের ঝলকে পিএসজির বিপক্ষে অবিশ্বাস্য জয় তুলে নিয়ে উয়েফা চ্যাম্পিয়নস লিগের শেষ আটে জায়গা করে নিয়েছে রিয়াল মাদ্রিদ।

লস ব্লাঙ্কোসদের নাম্বার নাইন ১৮ মিনিটের মধ্যে নিজের হ্যাটট্রিক পূর্ণ করে দুই লেগ মিলিয়ে ৩-২ ব্যবধানের জয় নিয়ে চ্যাম্পিয়নস লিগ থেকে বিদায় দিয়েছে মেসি-নেইমার-এমবাপ্পেদের পিএসজিকে

বুধবার রাতে সান্তিয়াগো বার্নাব্যুতে শেষ ষোলোর দ্বিতীয় লেগের লড়াইয়ে মুখোমুখি হয় রিয়াল মাদ্রিদ-পিএসজি। প্রথম লেগে ১-০ ব্যবধানে এগিয়ে থাকা পিএসজি এগিয়েই ছিল।

তবে ঘরের মাঠে কার্লো আনচেলত্তির দলের কাছে ৩-১ ব্যবধানে হেরে শিরোপা স্বপ্ন এবারও অধরা রয়ে গেল পিএসজির।
প্রথম লেগে এগিয়ে থাকা পিএসজি এদিনও শুরুতে গোল করে। রিয়ালের বিপক্ষে ম্যাচের ৩৯ মিনিটে গোল করেন কিলিয়ান এমবাপ্পেফলে দুই লেগের ফলাফলে ২-০ ব্যবধানে এগিয়ে যায় পিএসজি।

প্রথমার্ধে দুই দলই সমান লড়াই করলেও, জয়ের জন্য মরিয়া রিয়াল ম্যাচের দ্বিতীয়ার্ধে পিএসজিকে কোন সুযোগই দেয়নি।

রিয়াল খেলায় ফেরে ম্যাচের ৬১তম মিনিটে। তাও পিএসজির মার্কো ভেরাত্তির ভুলে। গোলরক্ষককে ব্যাকপাস দিতে গিয়ে বেনজেমার কাছে বল হারান ভেরাত্তি। সেখান থেকে ভিনিসিয়াস জুনিয়রের সঙ্গে ওয়ান টু ওয়ান খেলে বল জালে জড়ান বেনজেমা।

ম্যাচের ৭৬ মিনিটে মদ্রিচ থেকে বল পেয়ে জালে জড়িয়েই ম্যাচে ২-১ ব্যবধানে এগিয়ে যায় রিয়াল। দুই লেগ মিলিয়ে তখন পিএসজি-রিয়াল ২-২ সমতায়।

৭৮ মিনিটে আবার পিএসজি ডিফেন্ডারদের ভুলে বল পেয়ে যান বেনজেমা। সেখান থেকে গোল করে নিজের হ্যাটট্রিক পূর্ণ করার পাশাপাশি ম্যাচে ৩-১ ব্যবধানে এগিয়ে যায় স্বাগতিকরা।

শেষদিকে ফ্রিকিক থেকে মেসি পিএসজিকে ম্যাচে ফেরানোর সুযোগ পেলেও। গোলবারের একটু উপর দিয়ে মারলে শেষ হাসি হাসে রিয়াল মাদ্রিদ।

অপরদিকে কাড়ি কাড়ি অর্থ ঢেলেও আরও একবার চ্যাম্পিয়নস লিগ থেকে ছিটকে গেলে ফরাসি এই ধনী ক্লাবটি।

Leave a Reply

Translate »