বিয়ে করতে না কি ভয় লাগে অভিনেত্রী তাপসীর

আইকোনিক ফোকাস ডেস্কঃ বিয়ের কথা উঠলেই এড়িয়ে যান তাপসী। বিয়েতে অনীহা এই বলিউড তারকার। কিন্তু বোন শগুন তাপসীর বিয়ের প্রস্তুতি নিয়ে ব্যস্ত তিনি। বেশ কিছুদিন ধরে প্রেমিক ম্যাথিয়াস বো-কে কেন্দ্র করে বারবার সংবাদ শিরোনামে আসছেন তাপসী। দুজনের বেশ কিছু রোমান্টিক ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। এই বলিউড তারকা বরাবরই বলে আসছেন, চলচ্চিত্রজগতের কাউকে তিনি বিয়ে করবেন না। ম্যাথিয়াস ভিন্ন জগতের মানুষ, পেশাদার ব্যাডমিন্টন খেলোয়াড়।

 

তবে তাপসীকে বিয়ের প্রশ্ন করা হলে তিনি কোনো সদুত্তর দেন না। এবার বোন শগুন কথা বলেছেন এ বিষয়ে। তিনি জানিয়েছেন যে বোন তাপসীর বিয়ের প্রস্তুতি চলছে। বিয়ের আসর কোথায় বসবে, তা–ও নাকি ঠিক করে ফেলেছেন শগুন।

 

শগুন নিজে একজন ‘ওয়েডিং প্ল্যানার’। তাপসীর বিয়ের প্রসঙ্গে শগুন বলেছেন, ‘বিয়ের জন্য অনেক জায়গা দেখা হয়েছে। আর তার রেকি করাও হয়ে গেছে। তবে দিন–তারিখের ব্যাপারে এখনো সবুজসংকেত দেননি তাপসী।

 

কয়েক মাস আগে এক সাক্ষাৎকারে তাপসী বলেছিলেন, তাঁর মা–বাবা ভয় পান যে তিনি আদৌ বিয়ে করবেন কি না। সে সময় তিনি বলেছিলেন, ‘আমার মা–বাবা আমাকে বলেছিলেন যে দয়া করে তুই বিয়েটা সেরে ফেল। প্লিজ, তুই বিয়ে কর। যে কারও সঙ্গে হলেও বিয়েটা কর। আব্বু–আম্মু দুশ্চিন্তায় থাকেন, আমি হয়তো কোনো দিনই বিয়ে করব না।

 

তাপসী নিজের বিয়ে নিয়ে আরও কিছু বলেছিলেন। এই বলিউড তারকা চান না রাজকীয়ভাবে বিয়ে করতে। তাঁর ভয় যে বিয়ে করে তিনি যেন ক্লান্ত না হয়ে পড়েন। তাই বিয়েতে বেশি আড়ম্বর চান না তাপসী।

Leave a Reply

Translate »