বিয়ের পিঁড়িতে টয়া ও শাওন

বিয়ের পিঁড়িতে জনপ্রিয় লাক্সতারকা মুমতাহিনা টয়া। বর অভিনেতা শাওন।নাটকে অভিনয়ের পাশাপাশি সম্প্রতি ‘কাঠবিড়ালি’ সিনেমাটিতেও শাওনকে দেখা গেছে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে।

স্বল্প সংখ্যক কাছের বন্ধু এবং আত্মীয়দের নিয়ে গতকাল এই বিয়ের অনুষ্ঠানটি সম্পন্ন করা হয় ঢাকার একটি মিলনায়তনে।। বছরের অধিবর্ষ (লিপ ইয়ার) স্মরণীয় করে রাখতেই ২৯ ফেব্রুয়ারি দিনটি বেছে নিয়েছেন তারা।

এর আগে, বৃহস্পতিবার ঘরোয়া আয়োজনে টয়ার মেহেদী উৎসব হয়। এ সময় উপস্থিত ছিলেন সাফা কবির, সিয়ামের স্ত্রী অবন্তী, শাওনের বন্ধু, টয়ার বন্ধু ও পরিবারের সদস্যরা।

টয়া জানান, অল্প সময়ে কাছের বন্ধুতে পরিণত হন তারা। ২০১৯ সালের শেষের দিকে ভারতে একটি অভিনয় প্রশিক্ষণ কর্মশালাতে অংশ নেন শাওন ও টয়া। সেখানে তাদের বন্ধুত্ব গাঢ় হয়। এরপর তারা একে অপরকে জীবনসঙ্গী হিসেবে ভাবা শুরু করেন।

চলতি বছর জানুয়ারিতে শাওনের জন্মদিনে আয়োজিত এক অনুষ্ঠানে সবার সামনেই আনুষ্ঠানিকভাবে টয়াকে বিয়ের প্রস্তাব দেন শাওন। এরপর ভালোবাসার বন্ধনে নিজেদের বাঁধলেন দুই তরুণ অভিনয় শিল্পী টয়া এবং শাওন। বিয়ের পরেই দেশের একটি রিসোর্টে অল্প পরিসরে মধুচন্দ্রিমা সেরে নিবেন বলে জানিয়েছেন এই দম্পতি।

Leave a Reply

Translate »