এবার হলিউডে হৃত্বিক

হলিউডে যাত্রা শুরু করতে যাচ্ছে হৃত্বিক রওশোন।সুপারহিট ‘সুপার ৩০’, ‘ওয়ার’ এর সুবাদে ২০১৯ সালটা বক্স অফিসে দুর্দান্ত কেটেছে হৃত্বিক রোশনের। শিগগিরই কৃশ ফোরের কাজও শুরু করেন হৃত্বিক। এর মাঝে খবর এলো মার্কিন যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয় ট্যালেন্ট ম্যানেজমেন্ট এজেন্সি ‘গ্রেস’এর সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন এই অভিনেতা।

বিনোদন দুনিয়ার বিশ্বজনীন মার্কেটও এখন অনেকখানি বড় হয়েছে। তাই এটা হয়ত সঠিক সময় বিশ্বের অন্যান্য জায়গায় গল্প এবং চরিত্র নিয়ে কাজ করার’, ডেডলাইনকে দেওয়া সাক্ষাতকারে এমনটাই জানিয়েছেন হৃত্বিকের ম্যানেজার অমৃতা।

তিনি আরও জানান, গ্রেস এজেন্সি হলিউডের সঙ্গে হৃত্বিকের পরিচয় করিয়ে দেবেন এবং দেখবে যাতে সেই সব প্রোজেক্টের ভারতে শুটিং হয়।

২০০০ সালে ‘কহো না পেয়ার হ্যায়’ ছবির সঙ্গে বলিউডে রূপালি সফর শুরু করেছিলেন রাকেশ রোশন পুত্র। ‘কাভি খুশি কাভি গাম’, ‘কই মিল গেয়া’, ‘ধুম টু’, ‘যোধা আকবর’, ‘জিন্দিগি না মিলেগি দুবারা’র মতো সুপারহিট ছবিতে অভিনয় করেছেন হৃত্বিক।

বলিউড অভিনেতাদের হলিউড যাত্রা অবশ্য নতুন কোনও ট্রেন্ড নয়। এবিসি টিভি সিরিজ কোয়ান্টিকোর সুবাদে পশ্চিমী দুনিয়ায় পরিচিতি পেয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। এরপর বেওয়াচের মতো ছবিতে অভিনয় করেছেন তিনি। পিগি চপসের হাতে রয়েছে নেটফিক্সের দ্য হোয়াইট টাইগারের মতো প্রোজেক্ট। দীপিকা পাড়ুকোনও ভিন ডিজেলের মতো তারকার সঙ্গে ট্রিপল এক্স রিটার্ন অফ জেন্ডার কেজের মতো হিট ফ্র্যাঞ্চাইসিতে অভিনয় করেছেন। শোনা যাচ্ছে ছবির পরবর্তী ভাগেও অংশ হবেন ডিপ্পী। যদিও এ ব্যাপারে এখনও দীপিকার তরফে কিছুই জানানো হয়নি।

Leave a Reply

Translate »