বিয়ের পর ভক্ত বেড়েছেঃ ফারিণ

আইকোনিক ফোকাস ডেস্কঃ এ প্রজন্মের জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। একেক বার একেক চরিত্রে অভিনয় করে পর্দা মাতাচ্ছেন এই অভিনেত্রী। কখনও প্রেমিকার চরিত্রে, কখনও স্ত্রীর চরিত্রে আবার কখনও বা প্রতিবাদী নারীর চরিত্রে। নিজেকে প্রতিনিয়তই ভেঙে গড়ছেন এই তিনি।

অভিনয়ের পাশাপাশি সরব আছেন সামাজিক যোগাযোগমাধ্যমে। সেই মাধ্যমেই বিয়ের খবরটা হঠাৎ ভক্তদের জানিয়েছিলেন ছোট এই অভিনেত্রী। এরপর কেটে গেছে প্রায় দুই মাসের মতো। এ সময়ে বেশ কিছু কাজ উপহার দিয়েছেন তিনি।

সম্প্রতি একটি অনলাইন প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে তাসনিয়া ফারিণ অভিনীত, মিজানুর রহমান আরিয়ানের ওয়েব ফিল্ম ‘পুনর্মিলনে’। যেখানে অভিনেত্রীর ভূমিকা বেশ প্রশংসা কুড়িয়েছে। সব মিলিয়ে সময়টা বেশ ভালো কাটছে ফারিণের।

সম্প্রতি নিজের কাজ ও ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলতে গিয়ে তিনি বলেন, বিয়েটা আমার জীবনে আশীর্বাদের মতোই কাজ করেছে। বিয়ের পরবর্তী সময়টাও খুব ভালো কাটছে। এখন আমাকে সবাই ইতিবাচকভাবে গ্রহণ করেছে। যেদিন আমি বিয়ের ডেট চূড়ান্ত করি, সেদিনই আমার কাছে দুটো ভালো কাজের প্রস্তাব আসে। এ ছাড়া ব্যক্তিগত জীবনও ভালো যাচ্ছে। সব মিলিয়ে বিয়েটা আমার জন্য আশীর্বাদ। বিয়েটাকে আমি ইতিবাচকভাবেই দেখি।

আরও পড়ুনঃ জাহ্নবীর গোপন ছবি ফাঁস

ফারিণ আরও বলেন, আমার এই আশঙ্কা কোনো দিনই ছিল না। আমার জীবনের কোনো সিদ্ধান্ত নেব, ভক্তদের কথা ভাবতে হবে কেন? ভক্তরা আমার পর্দার কাজকে ভালোবাসেন। আমিও তাদের ভালোবাসি। আর প্রিয় তারকার জীবনের ভালো কোনো কাজ, পবিত্র কাজে যদি ভক্তদের সমর্থনই না থাকে, তাহলে কিসের ভক্ত! আমার মনে হয়েছে, বিয়ের পর ভক্ত আরও বেড়েছে। বিয়ের খবর আর ছবি ফেসবুক, ইনস্টাগ্রামে শেয়ার করার পর সবার যে পরিমাণ সাড়া পেয়েছি, মুগ্ধ আমি।

Leave a Reply

Translate »