অ্যানিমেলে ভয়ানক রূপে রণবীর

আইকোনিক ফোকাস ডেস্কঃ পর্দায় রোমান্টিক নায়ক হিসেবেই বেশি দেখা গেছে রণবীর কাপুরকে। এবার ভয়ানক রূপে হাজির হলেন এই নায়ক। সামনেই মুক্তি পেতে যাচ্ছে তার নতুন সিনেমা ‘অ্যানিমেল’। আর এই সিনেমাতেই তাকে দেখা যাবে ভিন্ন রূপে।

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) বলিউড অভিনেতা রণবীরের জন্মদিন। আর এ উপলক্ষেই মুক্তি পেয়েছে ‘অ্যানিমেল’র টিজার। ২ মিনিট ২৬ সেকেন্ডের টিজারে অ্যাকশন, কার চেজিং, রক্তপাত ও সহিংসতার দৃশ্যে ভয়ানক রূপে দেখা যায় তাকে।

রণবীরের ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’, ‘রকস্টার’ ও ‘তামাশা’ সিনেমায় তাকে রোমান্টিক নায়ক হিসেবে দেখা গেলেও ‘অ্যানিমেল’-এ তার পুরো উল্টো। বলা যায়, এই সিনেমায় একদম ভিন্ন রূপে হাজির হয়েছেন এই নায়ক। টিজারের ভিডিওর শুরুতে রাশমিকা মান্দানার সঙ্গে রোমান্টিক আমেজেই দেখা যায় রণবীরকে। তবে যতই টিজারের ভিডিও সামনে এগোতে থাকে, রণবীরের ভয়ংকর লুক প্রকাশ্যে আসে।

আরও পড়ুনঃ শাকিরার বিরুদ্ধে গুরুতর অভিযোগ

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, ক্যারিয়ারের বেশ কয়েকটি হিট সিনেমা উপহার দিয়েছেন রণবীর। অনেকের মতে, বর্তমান সময়ের বলিউডের অন্যতম সেরা অভিনেতা তিনি। কিন্তু কয়েক বছর ধরে সেভাবে সাফল্য পাচ্ছিলেন না এই তারকা। যদিও গত বছর ‘ব্রহ্মাস্ত্র’ দিয়ে দীর্ঘদিন পর সাফল্যের দেখা পান তিনি। আজ অভিনেতার জন্মদিন উপলক্ষে মুক্তি পেয়েছে ‘অ্যানিমেল’র টিজার।

Leave a Reply

Translate »