জাহ্নবীর গোপন ছবি ফাঁস

আইকোনিক ফোকাস ডেস্কঃ সমসাময়িক নায়িকারা যখন বাণিজ্যিক সিনেমায় ব্যস্ত, তখন ভিন্ন পথ বেছে নিয়েছেন শ্রীদেবী ও বনি কাপুরকন্যা জাহ্নবী কাপুর। ক্যারিয়ারের শুরুর দিক থেকেই গুঞ্জন সাক্সেনা : দ্য কারগিল গার্ল, রুহি, গুড লাক জেরির মতো একাধিক নারীকেন্দ্রিক সিনেমায় মুখ্য চরিত্রে অভিনয় করেছেন তিনি।

সিনেমায় বেশ প্রশংসা কুড়িয়েছে তার অভিনয়। আর তাইতো তাকে নিয়ে সিনেমায় সম্ভাবনা দেখছেন বি-টাউনের প্রযোজক ও পরিচালকেরা। এরমধ্যে শোনা গেল এক অপ্রত্যাশিত খবর। জনপ্রিয় এক পর্নোগ্রাফি সাইটে ছবি ফাঁস হয়ে গেছে জাহ্নবীর।

মাত্র ১০ বছর বয়সে ওঠা জাহ্নবীর একটি ছবি ফাঁস করে দেওয়া হয় জনপ্রিয় একটি প্রাপ্তবয়স্কদের ছবির সাইটে। তবে ছবিটি জাহ্নবীর হলেও তাতে কারসাজি করা হয়েছিল বলেই জানান অভিনেত্রী। সে ছবির জন্য স্কুলে কম হেনস্থা হতে হয়নি তাকে।

আরও পড়ুনঃ ঘুম থেকে উঠে মায়ের মুখ দেখলামঃ চঞ্চল

এ প্রসঙ্গে ভারতীয় সংবাদমাধ্যমকে জাহ্নবী বলেন, ছোট থেকেই আমি ক্যামেরার সামনে। সেটা নতুন কিছু না। আলোকচিত্রীরা আমাকে এবং আমার বোনকে দেখলেই ছুটে আসত ছবি তুলতে। সেরকমই একটা ছবি ছড়িয়ে পড়ে। চতুর্থ শ্রেণীতে পড়ি তখন। স্কুলে কম্পিউটার ক্লাসে ঢোকা মাত্রই স্ক্রিনে আমার ছবি নিয়ে হাসাহাসি করতে শুরু করে সহপাঠীরা। শরীরে কেন এত লোম, সেই নিয়ে ঠাট্টা-তামাশা চলে। আমাকে যেন অন্য নজরে দেখা শুরু করল সকলে।

Leave a Reply

Translate »