নায়ক হয়ে বাঁচতে ইচ্ছে করে

আইকোনিক ফোকাস ডেস্কঃ নব্বই দশকে নতুন মুখের সন্ধানে কার্যক্রম দিয়ে রূপালি পর্দায় যাত্রা শুরু আমিন খানের। ১৯৯৩ সালে মুক্তি পায় তার প্রথম সিনেমা মোহাম্মদ হোসেন পরিচালিত ‘অবুঝ দুটি মন’।

কিন্তু এই সিনেমা মুক্তির আগে বাদল খন্দকারের ‘দুনিয়ার বাদশা’ সিনেমাতে কাজ করেন তিনি। এটি সুপারহিট হয়। এরপর ১৯৯৩ থেকে ২০১০ সাল পর্যন্ত ১৬৫টি সিনেমায় অভিনয় করেছেন এ নায়ক। যার অধিকাংশই ছিল ব্যবসাসফল।

তবে ২০১০ সালের পর আর সেভাবে পর্দায় দেখা যায়নি আমিন খানকে। বর্তমানে ব্যস্ত চাকরি আর পরিবার নিয়ে। কিন্তু রূপালি পর্দার ছায়া আজও তাকে তাড়া করে বেড়ায়।

এ প্রসঙ্গে আমির খান বলেন, সিনেমার জীবনটা খুব মিস করি। ওটাই আমাকে নতুন জন্ম দিয়েছে। নায়ক আমিন খান হয়েই বাঁচতে ইচ্ছে করে। কিন্তু এমন কি হয়েছিল যে সিনেমাজগত থেকে একেবারে দূরে চলে গেলেন? জানা গেছে, সিনেমা জগতের নোংরা পলিটিক্সের কারণেই তাকে দূরে সরে যেতে হয়েছে।

আরও পড়ুনঃ এবার সায়ন্তিকার সঙ্গে জায়েদের প্রেমের গুঞ্জন

সম্প্রতি এক সাক্ষাতকারে আমিন খান বলেন, ফিল্ম ইন্ডাস্ট্রিতে আমিও অনেক নোংরা পলিটিক্সের শিকার হয়েছি। মনোবল শক্ত ছিল, পরিবার পাশে ছিল, তাই হয়ত আত্মহত্যা করিনি। আমার মতো করে লড়ে গেছি। নিজের জায়গা করে নিয়েছি।

Leave a Reply

Translate »