বাবা দিবসের জন্য কিছু উপহারের আইডিয়া

আইকোনিক ফোকাস ডেস্কঃআগামী  ১৮ জুন ‘বাবা দিবস’। সাধারণত জুন মাসের তৃতীয় বরিবারকে বাবা দিবস হিসেবে পালন করা হয়। মাকে ভালবাসার যেমন আলাদা দিনের প্রয়োজন হয় না তেমনই বাবাকে ভালবাসারও বিশেষ দিনের প্রয়োজন নেই। তবুও বছরের একটি দিন তো বিশেষ করে তাদের জন্য বরাদ্দ রাখা যেতেই পারে। তাই এই বিশেষ দিনটি হক কেবলি বাবার জন্য ।

 

এই বিশেষ দিবসে বাবাকে একটুখানি আনন্দ দিতে একটি গিফট তো দিতেই পারি। কিন্তু বাবার জন্য কি গিফট কিনব ? বাবার শখের কিছু নাকি প্রয়োজনয় কিছু। আপনাদের চিন্তা দূর হতে পারে নিচের কয়েকটা আইডিয়া দেখলে। আরও পড়ুন ঃসুস্থ থাকতে রোজ সকালে খান এই খাবার!

বাবা দিবস

বাবার জন্য  বাবা দিবসের উপহারের আইডিয়া-

বই বা ই-রিডার : যদি আপনার বাবা পড়তে ভীষণ ভালবেসে থাকেন, তাহলে তার জন্য সেরা উপহার হতে পারে বই। বাবার প্রিয় লেখকের বই বা ই-রিডার দিতে পারেন।

 

পার্সোনালাইজড ফটোবুক বা ছবির কোলাজ : বাবার সঙ্গে কাটানো বিভিন্ন সেরা, মজার, আনন্দের মুহূর্তের ছবি একত্রিত করে তৈরি করতে পারেন ছবির বই। তাতে রাখতে পারেন ছোটবেলা থেকে বড় হওয়া পর্যন্ত নানা ক্যামেরাবন্দি মুহূর্ত।

খাবারের গিফট বক্স: এমন একটা গিফট বক্স তৈরি করতে পারেন যাতে ভর্তি থাকবে বাবার পছন্দের স্ন্যাক্স, চকোলেট বা যা তার অবসর সময়ে খেতে ইচ্ছে করে। এসব খাওয়া নিষেধ? একদিন না হয় হোক ‘চিট ডে‘।

ঘড়ি: এবারের বাবা দিবসে বাবার পছন্দের কোনও ব্র্যান্ডের ঘড়ি উপহার দিতে পারেন। তাতে খোদাই করে দিতে পারেন তার নামের অক্ষরও।

 

এগুলো ছাড়াও রয়েছে আরও অনেক অনেক উপহার। কিন্তু বাবার জন্য তার সন্তানের ভালবাসাই অনেক।সকল বাবাদের জন্য ‘বাবা দিবস’-এর শুভেচ্ছা, সকলের ‘বাব দিবস’ ভালো কাটুক।

Leave a Reply

Translate »