প্লাস্টিক সার্জারির জন্য প্রাণ হারালেন সিলভিনা লুনা

আইকোনিক ফোকাস ডেস্কঃ শরীরে কাটাছেঁড়া করতে গিয়ে বিপত্তি ডেকে আনা অভিনয়শিল্পীদের জন্য নতুন কিছু নয়। এই প্রবণতা বিনোদন অঙ্গনের মানুষজনের মধ্যে বেশি দেখা যায়। এবার প্লাস্টিক সার্জারির খেসারত হিসেবে প্রাণ হারালেন আর্জেন্টিনার জনপ্রিয় অভিনেত্রী সিলভিনা লুনা। অস্ত্রোপচারের পর থেকেই অটোইমিউন ডিজিজে আক্রান্ত হন তিনি। ৪৩ বছর বয়সী এই অভিনেত্রী ছিলেন একাধারে মডেল ও টিভি সঞ্চালক।

আন্তজার্তিক সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, কয়েক বছর আগে প্লাস্টিক সার্জারি করিয়েছিলেন লুনা। এর ফলে শরীরে বিভিন্ন সমস্যা দেখা দেওয়া শুরু হয়। সবচেয়ে বেশি ছিল কিডনিতে সমস্যা। যা গত বছর থেকে চরম আকার ধারণ করে। একপর্যায়ে অভিনেত্রীর দুটি কিডনিই বিকল হয়ে যায়। বেশ কিছুদিন ধরেই হাসপাতালে ছিলেন তিনি। অভিনেত্রীকে বাঁচানোর আপ্রাণ চেষ্টা করেছেন চিকিৎসকরা।

আরও পড়ুনঃ অনেকেই আমাকে সেকেন্ড পরীমণি বলে

কিন্তু কোনো লাভ হয়নি। শেষ পর্যন্ত তারকাকে লাইফ সাপোর্টে রাখা হয়। কিন্তু তাতেও বিশেষ লাভ হচ্ছিল না। অভিনেত্রীর বাঁচার আর কোনো আশা ছিল না। তাই পরিবারের সম্মতিতে তার লাইফ সাপোর্ট সরিয়ে ফেলা হয়। ৭৯ দিন ধরে হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। চিকিৎসকেরা আগেই জানিয়েছিলেন যে, কিডনি প্রতিস্থাপন না হওয়া পর্যন্ত নিয়মিত ডায়ালাইসিস চালিয়ে যেতে হবে সিলভিনাকে।

Leave a Reply

Translate »