চুক্তিবদ্ধ হলেন ভারতের জনপ্রিয় নায়িকা স্বস্তিকা

আইকোনিক ফোকাস ডেস্কঃ চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন পশ্চিমবঙ্গের জনপ্রিয় নায়িকা স্বস্তিকা মুখার্জি। সিনেমার নাম ‘আলতাবানু জোছনা দেখেনি’। এটি নির্মাণ করবেন জনপ্রিয় নির্মাতা হিমু আকরাম। জানা গেছে, বেঙ্গল মাল্টিমিডিয়ার সঙ্গে চলতি বছরের ৭ মে চুক্তিবদ্ধ হন স্বস্তিকা।

চলতি বছরের ৭ মে চুক্তিবদ্ধ হয়েছেন স্বস্তিকা। এর প্রায় ছয়মাস আগে তাকে গল্পটি পাঠিয়েছিলাম আমরা। গল্পটি পড়ে বেশ উৎসাহী হয়ে আমার সঙ্গে যোগাযোগ করেন তিনি। এরই মধ্যে আমাকে দুবার শিডিউলও দিয়েছিলেন স্বস্তিকা। কিন্তু চিত্রনাট্য মনের মতো তৈরি না হওয়ায় এখনও শুটিংয়ের কাজ শুরু করিনি।

সিনেমার নায়ক কে হবেন? এমন প্রশ্নের জবাবে আরটিভি নিউজকে হিমু আকরাম বলেন, আমাদের সিনেমার হিরো কে হবেন, সেটা নিয়ে আমরা এখনও ভাবছি। কারণ, চিত্রনাট্যের প্রয়োজনে সিনেমার নাম পরিবর্তন হতে পারে। বর্তমানে চতুর্থ পর্যায়ে সিনেমার চিত্রনাট্যের কাজ চলছে। আর সিনেমায় যিনি নায়ক হবেন, তাকে পর্দায় তিনটি ডাইমেনশনে নিজেকে উপস্থাপন করতে হবে। তাই হিরো নির্বাচনের জন্য আমরা একটু সময় নিচ্ছি। তবে হিরো ঠিক হওয়ার পর শিগগিরই আমরা তার নামটি প্রকাশ করব। সেই সঙ্গে সিনেমাটির প্রেস রিলিজও দেবেন বলে জানান এই নির্মাতা।

আরও পড়ুনঃ নজর কাড়লেন সিমরান লুবাবা

নির্মাতা বলেন, আমি গত ১৭ বছর ধরে নাটক নির্মাণের সঙ্গে যুক্ত। আমার ক্যারিয়ারের প্রথম সিনেমাটি বেঙ্গল মাল্টিমিডিয়ার মতো একটি বড় জায়গা থেকে পরিচালনা করতে পারাটা ভীষণ আনন্দের। বেঙ্গল মাল্টিমিডিয়া ভীষণ প্রেস্টিজিয়াস একটা হাউজ। প্রথম সিনেমার নায়িকা হিসেবে স্বস্তিকাকে পাওয়া এবং বেঙ্গলের সঙ্গে চুক্তিবদ্ধ হওয়া সবকিছু মিলিয়ে দারুণ অনুভূতি কাজ করছে।

এদিকে গুঞ্জন উঠেছে ‘আলতাবানু জোছনা দেখেনি’ সিনেমায় দুই বাংলার জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরীর সঙ্গে কাজ করবেন স্বস্তিকা। এ প্রসঙ্গে হিমু আকরাম বলেন, চঞ্চলের সঙ্গে সিনেমাটি নিয়ে আলোচনা হয়েছিল। কিন্তু এখনও চুক্তিবদ্ধ হননি তিনি।

Leave a Reply

Translate »